ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিএম কলেজে দুগ্রুপের সংঘর্ষ: আহত ৫

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ১৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএম কলেজে দুগ্রুপের সংঘর্ষ: আহত ৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল বিএম কলেজে এক ছাত্রীকে উত্যক্ত করার ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়েছে।

রোববার দুপুরে ক্যাম্পাসের জিরো পয়েন্টে এই সংঘর্ষে পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর অর্থনীতি বিভাগের ছাত্র গোপালকে শেরেবাংলা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। বাকিদের নাম জানা যায়নি।

সাধারণ শিক্ষার্থীরা জানায়, সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক ডিগ্রি হোস্টেলের বাসিন্দা অলির বান্ধবীকে উত্যক্ত করে সমাজকল্যাণ বিভাগের ছাত্র ও কবি জীবনানন্দ দাশ হলের বাসিন্দা পলাশ। অলি ও পলাশ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

বান্ধবীকে উত্যক্তের প্রতিবাদ করে অলি। এ নিয়ে উভয়ের সঙ্গে বাদানুবাদ হয়। এক পর্যায়ে দুই ছাত্রের সহপাঠী দুই ছাত্রাবাসের আবাসিক ছাত্ররা লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়।

এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হয়। এতে ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কলেজ প্রশাসন এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আহতদের মধ্যে গুরুতর অর্থনীতি বিভাগের ছাত্র গোপালকে শেরেবাংলা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর স.ম ইমানুল হাকিম বলেন, সংঘর্ষে আহত ছাত্রকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। এ ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়েছে। তদন্তে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/বরিশাল/১৬ জুলাই ২০১৭/জে. খান স্বপন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়