ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিকল্পধারার মনোনয়নপত্র বিক্রি শুরু

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ১৩ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিকল্পধারার মনোনয়নপত্র বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বিকল্পধারা বাংলাদেশের মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর বাড্ডা লিংক রোড সংলগ্ন ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে বিকল্পধারার নতুন নির্বাচনী কার্যালয়ে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়।

যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বিকল্পধারায় প্রেসিডিয়াম সদস্য (মানিকগঞ্জ-২) আসনের মনোনয়ন প্রত্যাশী গোলাম সারওয়ার মিলনের মনোনয়নপত্র সংগ্রহ করার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বিকল্পধারার পক্ষ থেকে জানানো হয়, মঙ্গলবার থেকে শুরু হওয়া মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম আগামী ২২ নভেম্বর পর্যন্ত চলবে। ফরমের মূল্য ধরা হয়েছে এক হাজার টাকা এবং ফরম জমা দেওয়ার সময় ২০ হাজার টাকা দিতে হবে। প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে ২৩ ও ২৪ নভেম্বর।

এ সময় যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) মান্নান, বিকল্পধারার সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন, শমসের মুবিন চৌধুরী, ইঞ্জিনিয়ার ইউসুফ, ওয়াহিদুর রহমান, মাসুদুর রহমান জয় প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৩ নভেম্বর ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়