ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিকেলে যবিপ্রবি ও বিশ্ব ভারতী প্রীতি ফুটবল ম্যাচ

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিকেলে যবিপ্রবি ও বিশ্ব ভারতী প্রীতি ফুটবল ম্যাচ

নিজস্ব প্রতিবেদক, যশোর : আজ বিকেল চারটায় অনুষ্ঠিত হচ্ছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) বনাম ভারতের বিশ্ব ভারতী বিশ্ববিদ্যালয়ের প্রীতি ফুটবল ম্যাচ।

যবিপ্রবি ক্যাম্পাসে অনুষ্ঠিত এই ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

শিক্ষা ও সংস্কৃতি বিনিময়ের অংশ হিসেবে গতকাল রোববার বিকেলে যবিপ্রবিতে এসে পৌঁছান বিশ্ব ভারতী বিশ্ববিদ্যালয়ের ২৮ সদস্যের প্রতিনিধি দল। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ফুল দিয়ে প্রতিনিধি দলকে স্বাগত জানান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের ডিন ড. নাসিম রেজা, শিক্ষক সমিতির সভাপতি ড. আনিছুর রহমান, সাধারণ সম্পাদক ড. নাজমুল হাসান, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. জাফিরুল ইসলাম, যবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি সুব্রত বিশ্বাসসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরা।     

শিক্ষা ও সংস্কৃতি বিনিময়ের অংশ হিসেবে বিশ্ব ভারতী বিশ্ববিদ্যালয় দল যবিপ্রবি ক্যাম্পাসে দুই দিন অবস্থান করবেন। সফরের কর্মসূচিতে আজ বিকেলে প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ শেষে আগামীকাল মঙ্গলবার কুষ্টিয়ার ইসলামিক বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে যবিপ্রবি ক্যাম্পাস ত্যাগ করার কথা রয়েছে।



রাইজিংবিডি/যশোর/৯ এপ্রিল ২০১৮/বিএম ফারুক/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়