ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিজিবির সঙ্গে গোলাগুলিতে ২ রোহিঙ্গা নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৫, ২২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিজিবির সঙ্গে গোলাগুলিতে ২ রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার পালংখালী সীমান্তে বিজিবির সঙ্গে গোলাগুলির ঘটনায় দুই রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হয়েছেন।  এ সময় উদ্ধার করা হয়েছে ইয়াবা ও ধারালো অস্ত্র।

সোমবার সকালে উখিয়ার পালংখালী সীমান্তে এ গোলাগুলির ঘটনা ঘটে বলে জানান বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

নিহতরা হলেন- মো. ফারুক হোসেন (২৩) ও সাইফুল ইসলাম (২৮)।  এরা দুজনই উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ১৯ নম্বর ক্যাম্পের ১-ব্লকের বাসিন্দা।

লে. কর্নেল আলী হায়দার বলেন, ‘সোমবার সকালে পালংখালী সীমান্তে বিজিবির একটি টহল দলকে দেখতে পেয়ে মাদক পাচারকারীরা অতর্কিত গুলি ছুঁড়তে থাকে।  বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।  গোলাগুলির এক পর্যায়ে কয়েকজন মাদক পাচারকারী পালিয়ে গেলেও ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।  এ সময় ঘটনাস্থলে তল্লাশি করে উদ্ধার করা হয় ২০ হাজার ইয়াবা এবং দুটি ধারালো অস্ত্র।  গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ’

বিজিবির অধিনায়ক বলেন, ‘নিহত দুইজনই চিহ্নিত মাদক পাচারকারী এবং উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।  তারা উখিয়া ও টেকনাফের বিভিন্ন সীমান্ত পয়েন্ট দিয়ে মাদকপাচারে জড়িত ছিলেন। ’

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান লে. কর্নেল আলী হায়দার।



রাইজিংবিডি/কক্সবাজার/২২ এপ্রিল ২০১৯/সুজাউদ্দিন রুবেল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়