ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৬, ৩১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি  : কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় এক লাখের বেশি ইয়াবাসহ ধারালো কিরিচ উদ্ধার করা হয়।

শুক্রবার ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাফ নদী সংলগ্ন গফুরের প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. ফয়সল হাসান খান। নিহত ইয়াবা ব্যবসায়ীর নাম ও পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি । তার আনুমানিক বয়স ৪০/৪৫ বছর।

লে. কর্ণেল ফয়সল বলেন, শুক্রবার ভোর রাতে মিয়ানমার থেকে   একটি নৌকা নাফ নদীর কিনারায় আসলে বিজিবির টহল দলের সদস্যরা সেটিকে থামার নির্দেশ দেয়। এসময় নৌকায় থাকা লোকজন বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে এবং ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। বিজিবির সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে ইয়াবা পাচারকারিরা গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে অজ্ঞাত একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  ঘটনাস্থল থেকে  ১ লাখ ১০ হাজার পিস ইয়াবা এবং একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



রাইজিংবিডি/কক্সবাজার/ ৩১ মে ২০১৯/সুজাউদ্দিন রুবেল/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়