ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিজয় দিবস ভলিবলের সেমিফাইনালে পিডিবি, সেনা, বিমান ও নৌবাহিনী

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিজয় দিবস ভলিবলের সেমিফাইনালে পিডিবি, সেনা, বিমান ও নৌবাহিনী

ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল-২০১৮’ এর সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ নৌবাহিনী, সেনাবাহিনী, বিমান বাহিনী ও বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)।

আগামীকাল শুক্রবার দুপুর ২টা ১০ মিনিটে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ‘ক’ গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী ও ‘খ’ গ্রুপ রানার্স-আপ বাংলাদেশ বিমান বাহিনী। আর বিকেল ৪টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ‘খ’ গ্রুপ চ্যাম্পিয়ন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও ‘ক’ গ্রুপ রানার্স-আপ বাংলাদেশ সেনাবাহিনী।

তার আগে আজ বৃহস্পতিবার গ্রুপ পর্বের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ‘খ’ গ্রুপের ৯ম ম্যাচে বাংলাদেশ বিমান বাহিনী ২৫-১০, ২৫-১৫, ২৫-২১ পয়েন্টে (৩-০ সেটে) বাংলাদেশ আনসারকে পরাজিত করে শেষ চারে নাম লেখায়। আর ‘খ’ গ্রুপের ১০ম ম্যাচে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২৫-১৪, ২৫-১৫, ২৫-১৮ পয়েন্টে (৩-০ সেটে) তিতাস ক্লাবকে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল নিশ্চিত করে।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও ২০ হাজার, রানার্স-আপ দল ট্রফি, মেডেল ও ১৫ হাজার টাকা এবং তৃতীয় স্থান অধিকারকারী দল ১০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রতিযোগিতার বেস্ট অ্যাটাকার, বেস্ট সেটার, বেস্ট ব্লকার ও বেস্ট লিবারোকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।



এবারের এই প্রতিযোগিতায় ৯টি দল দুটি গ্রুপে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছে। প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে ছিল বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। ‘খ’ গ্রুপে ছিল বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, তিতাস ক্লাব, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়