ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শ্রমিক নিহত

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শ্রমিক নিহত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় বিদ্যুতের খুঁটিবাহী আলমসাধু উল্টে হালিম খাঁ (৫৩) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও দুজন।

মঙ্গলবার বিকেলে শরণখোলা-মোরেলগঞ্জ সড়কের শরণখোলা উপজেলা সদরের ব্র্যাক অফিসের কাছে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত হালিম খাঁ শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম খোন্তাকাটা গ্রামের মতি খাঁর ছেলে।

অন্য আহতরা হলেন, বিশ্বজিৎ মজুমদার (৪৫) ও রুবেল শেখ (২২)।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) ঠাকুর দাস মণ্ডল এই প্রতিবেদককে বলেন, শরণখোলা উপজেলা সদরের পল্লীবিদ্যুৎ কার্যালয় থেকে শ্যালো ইঞ্জিনচালিত আলমসাধুতে একটি বিদ্যুতের খুঁটি নলবুনিয়া নিয়ে যাওয়ার সময় উল্টে গিয়ে বিদ্যুতের খুঁটির নিচেতিন শ্রমিক চাপা পড়ে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক হালিম খাঁকে মৃত ঘোষণা করেন। অন্য দুজন চিকিৎসাধীন। হতাহতরা সবাই পল্লী বিদ্যুতের অস্থায়ী শ্রমিক।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দিবাকর কুমার বসাক বলেন, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এদের আঘাত লেগেছে। হালিম খাঁর মাথায় আঘাত লেগেই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আহত বিশ্বজিৎ মজুমদারের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রুবেল শেখকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।



রাইজিংবিডি/বাগেরহাট/২১ নভেম্বর ২০১৭/আলী আকবর টুটুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়