ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রোশান-পূজাকে নিয়ে নাদের চৌধুরীর ‘জিন’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৪, ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোশান-পূজাকে নিয়ে নাদের চৌধুরীর ‘জিন’

বিনোদন প্রতিবেদক : মঞ্চ, ছোট পর্দা ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা নাদের চৌধুরী। অভিনয়ের পাশাপাশি মঞ্চ নাটকও নির্দেশনা দিয়েছেন তিনি। নির্মাণ করেছেন টিভি নাটক ও টেলিফিল্ম। তাছাড়া এখন নিয়মিত চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ‘জিন’ নামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নাদের চৌধুরী।

তবে সিনেমাটিতে কে কে অভিনয় করবেন তা এখনই জানাতে চাচ্ছেন না এই নির্মাতা। তবে বিশ্বস্ত সূত্রে জানা যায়, এতে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা পূজা চেরি। এ বিষয়ে রোশান রাইজিংবিডিকে বলেন, ‘এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। চূড়ান্ত না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। এখন এটাকে গুঞ্জন বলা যায়।’

হরর ঘরানার ‘জিন’ সিনেমার শুটিং আগামী ফেব্রুয়ারি মাসের শেষের দিকে শুরু হবে। এখন সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে বলে জানা যায়।

সবকিছু ঠিক থাকলে রোশান-পূজা প্রথমবার জুটি বেঁধে অভিনয় করবেন এই সিনেমায়। এর আগে রোশান অভিনীত ‘রক্ত’, ‘ধ্যাততেরিকি’, ‘ককপিট’, ‘বেপরোয়া’ সিনেমা মুক্তি পায়। এদিকে পূজা চেরি নায়িকা হিসেবে ‘নূরজাহান’, ‘পোড়ামন-২’, ও ‘দহন’ সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘প্রেম আমার-২’ সিনেমা।

এদিকে নির্মাতা নাদের চৌধুরী ‘লাল চর’ সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্র নির্মাণ শুরু করেন। এর পর ‘মেয়েটি এখন কোথায় যাবে’ নামে সিনেমা নির্মাণ করেন। ‘জিন’ তার নির্মিত তৃতীয় সিনেমা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়