ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ১৪ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : কুড়িগ্রাম-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরীর নামাজে জানাজা মঙ্গলবার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে।

মরহুমের মরদেহে রাষ্ট্রপতির পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল সরোয়ার হোসেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের পক্ষে এর সভাপতি শেখ হাসিনাসহ দলীয় নেতৃবৃন্দ, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জাতীয় সংসদের চিফ হুইপ ও হুইপবৃন্দের পক্ষে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সুবিদ আলী ভূঁইয়া এবং জাতীয় পার্টির পক্ষে দলীয় নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান।

মরহুমের জানাজায় মন্ত্রিপরিষদের সদস্যবর্গ, সংসদ সদস্যগণসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মচারীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।

এর আগে মরহুমের রাজনৈতিক কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

সোমবার (১৩ আগস্ট) রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন মো. তাজুল ইসলাম চৌধুরী। তার বয়স হয়েছিল প্রায় ৭৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৮/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়