ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিশেষ অভিযানে ৪৩ জন গ্রেপ্তার

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৬, ১১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশেষ অভিযানে ৪৩ জন গ্রেপ্তার

সাতক্ষীরা সংবাদদাতা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় পরবর্তী নাশকতা এড়াতে সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নয় কর্মীসহ ৪৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ১০০ বোতল ফেনসিডিল ও ২০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

যে কোনো ধরনের নাশকতা এড়াতে জেলায় আজও অতিরিক্ত পুলিশের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে।

সাতক্ষীরা সদর থানা থেকে ১৫ জন, কলারোয়া থানা থেকে ছয়জন, তালা থানা থেকে দুইজন, কালীগঞ্জ থানা থেকে চারজন, শ্যামনগর থানা থেকে আটজন, আশাশুনি থানা থেকে চারজন, দেবহাটা থানা থেকে দুইজন ও পাটকেলঘাটা থানা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

তিনি জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় পরবর্তী যে কোনো ধরনের নাশকতা এড়াতে জেলায় অতিরিক্ত পুলিশের পাশাপাশি আজও দুই প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে।

সাতক্ষীরা ৩৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সরকার মোস্তাফিজুর রহমান জানান, যে কোনো ধরনের নাশকতা এড়াতে বিজিবি সর্বদা প্রস্তুত রয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১১ ফেব্রুয়ারি ২০১৮/এম. শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়