ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিশ্বকাপ ফাইনাল নিয়ে টলিউড তারকাদের ভাবনা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৮, ১৫ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্বকাপ ফাইনাল নিয়ে টলিউড তারকাদের ভাবনা

পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তী, দর্শনা বণিক

বিনোদন ডেস্ক : অনেক দিন ধরেই ফুটবল বিশ্বকাপ জ্বরে আক্রান্ত বিশ্ববাসী। পছন্দ মতো নানা দলে বিভক্ত ফুটবলপ্রেমীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে পছন্দের দল ও খেলোয়াড়ের পক্ষে নিজেদের অবস্থান থেকে প্রিয় দলকে সমর্থনও দিয়ে যাচ্ছেন তারা। ফুটবলের এ উন্মাদনা থেকে দূরে নেই শোবিজ অঙ্গনের তারকারাও।

ইতোমধ্যে নকআউট পর্বের দ্বিতীয় রাউন্ড, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালের খেলা শেষ হয়েছে। এবারের বিশ্বকাপ আসর থেকে অনেকের প্রিয় দল বিদায়ও নিয়েছে। আজ রোববার রাত ৯টায় শুরু হবে এবারের বিশ্বকাপ ফুটবলের ফাইনাল। মুখোমুখি হবে ফ্রান্স ও ক্রোয়েশিয়া। বিশ্বকাপ ফাইনালে কে জিতবে তা নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে মত প্রকাশ করেছেন টলিউডের কয়েকজন জনপ্রিয় অভিনেত্রী।

পাওলি দাম : আমার প্রিয় দল ব্রাজিল এবারের বিশ্বকাপের আসর থেকে বিদায় নিয়েছে। আজ বিশ্বকাপ ফাইনাল খেলবে ফ্রান্স ও ক্রোয়েশিয়া। আজকের ম্যাচটি অবশ্যই দেখব। বাড়িতে বসেই খেলা দেখব। আর চাইব ক্রোয়েশিয়া যেন বিশ্ব চ্যাম্পিয়ন হয়। ফ্রান্স ১৯৯৮ সালে একবার বিশ্বকাপ জিতেছিল। ক্রোয়েশিয়া এবারে দারুণ খেলে ফাইনালে উঠেছে, তাতে আমি চাই আন্ডারডগ টিম হিসেবে ক্রোয়েশিয়াই কাপ জিতুক। এবারে আমার ব্রাজিলের থিয়াগো, কুতিনহো, মার্সেলোর পাশাপাশি ফ্রান্সের এমবাপের খেলা ভালো লেগেছে। দারুণ খেলছে ১৯ বছরের এ ফুটবলার। বেলজিয়ামের লুকাকুর খেলাও ভালো লেগেছে। ব্রাজিল হেরে যাওয়ার পর চেয়েছিলাম বেলজিয়াম আর ক্রোয়েশিয়া ফাইনাল খেলুক। কিন্তু বেলজিয়াম হেরে গেল। তবে ক্রোয়েশিয়া ফাইনালে উঠেছে। একটা ভালো ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছি।

তনুশ্রী চক্রবর্তী : আমার প্রিয় দল ব্রাজিল। বিশ্বকাপ আসর থেকে দলটি বিদায় নেওয়ার পর আমি আর সেভাবে  বিশ্বকাপের খেলা দেখিনি। এখন অস্ট্রেলিয়াতে আছি। এখানে বেড়াতে এসেছি। আজকের ফাইনাল ম্যাচটা সময় করে দেখব। তবে খেলাটা কোথায় বসে দেখব সেটা এখনো ঠিক করিনি। বেড়াতে এসেছি তো তাই অন্যরকম মুডেও রয়েছি। তবে ফাইনাল খেলা দেখব। ফ্রান্স ও ক্রোয়েশিয়ার মধ্যে আমি ফ্রান্সকেই এগিয়ে রাখব। অন্য ফুটবলারদের কথা বলতে পারব না, তবে নেইমার যখন এবারের বিশ্বকাপে নিজের প্রথম গোলটা করেছিল সেই মুহূর্তটা আমার কাছে এবারের সেরা একটি অনুভূতি। ঠিক বলে বোঝাতে পারব না তখন আমার কেমন উন্মাদনা হয়েছিল।

দর্শনা বণিক : আমার প্রিয় দল ব্রাজিল। কোয়ার্টার ফাইনাল থেকে দলটি বিদায় নেওয়ার পর আর সেভাবে কোনো খেলা দেখিনি। তবে বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি অবশ্যই দেখব। ফ্রান্স ও ক্রোয়েশিয়ার মধ্যে আমি ক্রোয়েশিয়াকেই সমর্থন করব। ক্রোয়েশিয়ার মতো একটি ছোট দল দারুণ ফুটবল খেলে ফাইনালে উঠেছে, এটা ভাবাই যায় না। তা ছাড়া একজন নতুন কমপিটিটর বিশ্বকাপের আঙিনায় এবারে উঠে এসেছে এটা খুব আনন্দের। তাই ক্রোয়েশিয়া প্রথমবার ফাইনাল উঠেছে এটা ফুটবলের জন্যও ভালো। ক্রোয়েশিয়া এবার বিশ্বকাপ জিতুক সেটাই চাচ্ছি।



রাইজিংবিডি/ঢাকা/১৫ জুলাই ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়