ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানি, যুবক গ্রেপ্তার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ১৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানি, যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে আজ মঙ্গলবার সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ হৃদয়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, ওই ছাত্রী কয়েক মাস থেকে হৃদয়ের ছোট বোনকে বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন। ২ এপ্রিল পড়া শেষ করে বাসায় ফেরার সময় ঝড়-বৃষ্টি শুরুর উপক্রম হয়। এ সময় হৃদয় মোটরসাইকেলযোগে বাসা থেকে শহরে আসার পথে ওই ছাত্রীকে মোটরসাইকেলে উঠার প্রস্তাব দেন। প্রথমে রাজি না হলেও ঝড়-বৃষ্টির কথা বিবেচনা করে তার মোটরসাইকেলে উঠেন।

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আসলে তাকে মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন হৃদয় এবং যৌন হয়রানি করেন। এ সময় ভিকটিম জ্ঞান হারিয়ে ফেলেন। পরে হৃদয় দ্রুত মোটরসাইকেল চালিয়ে চলে যান। পরে পথচারীরা ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সুধারাম মডেল থানায় যৌন হয়রানি ও হত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন ওই ছাত্রী। পুলিশ মামলা আমলে নিয়ে মোহাম্মদ হৃদয়কে গ্রেপ্তার করেছে। 

ওই ছাত্রী নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে পড়েন। তার গ্রামের বাড়ি সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে।



রাইজিংবিডি/নোয়াখালী/১৬ এপ্রিল ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়