ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিশ্বের সেরা ৭ সুদর্শন পুরুষ

সাইফ বরকতুল্লাহ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৭, ২৬ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্বের সেরা ৭ সুদর্শন পুরুষ

সাইফ বরকতুল্লাহ : আপনি নিশ্চই  বিশ্ব সুন্দরীদের গল্প শুনেছেন। কিন্তু আপনি কি কখনও বিশ্বের সবচেয়ে সুদর্শন মুখ (পুরুষ ) সম্পর্কে শুনেছেন? তাহলে জেনে নিন এবার বিশ্বর সবচেয়ে ৭ জন সুদর্শন মুখের গল্প। বিশ্বে এই সুদর্শন পুরুষদের শুধু চেহারা দেখে বিচার করা হয়নি। বিচারের তালিকায় ছিল তাদের ব্যক্তিত্ব ও গ্রহণযোগ্যতা। একটি জনপ্রিয় ওবেসাইট অনলাইন ভোটাভুটির মাধ্যমে বিশ্বের সেরা ৭ সুশ্রী পুরুষকে বেঁছে নিয়ে এই তালিকা তৈরি করেছে।

টম ক্রুজ : একটি জনপ্রিয় ওয়েবসাইট অনলাইন ভোটাভুটির মাধ্যমে বিশ্বের সেরা ৭ সুদর্শন পুরুষের শীর্ষে আছেন হলিউড হার্টথ্রব টম ক্রুজ। ৫৪ বছর বয়সি টম ক্রুজ একজন মার্কিন চলচ্চিত্র অভিনেতা ও পরিচালক। তিনি তিনবার একাডেমি পুরস্কারের জন্য মনোনয়ন লাভ করেছিলেন এবং তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার জয় করেছেন।  ১৯৬২ সালের ৩ জুলাই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সাইরেকিউজে জন্মগ্রহণ করেন। তার মা মেরি লি একজন শিক্ষাবিদ ছিলেন। বাবা থমাস ক্রুজ ম্যাপোথার ছিলেন একজন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। ১৯৮১ সালে ক্রুজ এন্ডলেস লাভ এবং ট্যাপস চলচ্চিত্রে সহকারী চরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জীবন শুরু করেন।

Man2


রবার্ট প্যাটিনসন : দুই নম্বরে রয়েছেন ‘টোয়াইলাইট’ তারকা ব্রটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন। হলিউডের সবচেয়ে সুদর্শন অভিনেতা তিনি। ১৯৮১ সালে ইংল্যান্ড এ জন্মগ্রহণ করেন। তিনি তার জনপ্রিয়তা পেয়েছেন টোয়াইলাইট মুভি সিরিজে Edward Cullen হিসেবে অভিনয় করে। তবে প্রথমে মডেল হিসেবে কাজ শুরু করেন। তিনি গানও করেন। তিনি ৫০ টির বেশি পুরষ্কার জিতেছেন।
 

Man3

 

হৃত্বিক রোশন : তিন নম্বরে রয়েছেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন।২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ দিয়ে ক্যারিয়ার শুরু করেন হৃত্বিক রোশন। প্রথম ছবি থেকেই সুন্দর চেহারার জন্য দর্শকের মনে জায়গা করে নেন হৃত্বিক। শুধু সুন্দর মুখের জন্যই নয়। বডির জন্যও তার মেয়ে ভক্তদের সংখ্যা দিন দিন বাড়তে থাকে।ঋত্বিক রোশন প্রথম অভিনয় শুরু করেন ১৯৮০ সালে একজন শিশু অভিনেতা হিসেবে। বডি বিলডার এ তারকা অভিনয়ে যেমন বলিউড কাঁপিয়েছেন, তেমনি ড্যান্স দিয়ে দর্শকদের প্রাণ ভরিয়েছেন তিনি। ঋত্বিক রোশনের জন্ম ১০ জানুয়ারী ১৯৭৪, ভারতের বোম্বেতে। তার ডাকনাম ডুগু বলুনাথ।
 

Man

জনি ডেপ : তালিকায়  চতুর্থ স্থানে রয়েছেন জনপ্রিয় পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজের কেন্দ্রীয় চরিত্র জ্যাক স্প্যারো খ্যাত ৫০ বছর বয়সী তারকা জনি ডেপ।জন্ম নয় জুন ১৯৬৩, যুক্তরাস্টের কেন্টাকিতে। হলিউড সিনেমার ইন্ডাস্ট্রিতে সবচেয়ে সফল অভিনেতাদের মধ্যে জনি ডেপের নাম নিঃসন্দেহে সবার শীর্ষে। তার অভিনয় ক্যারিয়ারের শুরু টেলিভিশন থেকে। ১৯৮০ সালে টিভি সিরিজ `২১ জাম্প স্ট্রিট`য়ের মাধ্যমে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। বৈচিত্র্যময় অভিনেতা হিসেবে দর্শকদের কাছে জনপ্রিয় তিনি।
 

Man

টম হিডেলস্টোন : পাঁচ নম্বরে রয়েছন টম হিডেলস্টোন । জন্ম ১৯৮১ সালের ৯ ফেব্রুয়ারি ইংল্যােন্ড। তার জনপ্রিয় টিভি শোর মধ্যে রয়েছে দ্য নাইট ম্যানেজার।
 

Man

ওমর বোরকান আল গালা:  এ তালিকার ছয় নম্বরে আছেন তিনি। জন্ম আরব আমিরাতে। পেশায় মডেল ও কবি। চেহারা ফিগারের কারনে মেয়েদের নিকট ওমর বোরকান হচ্ছেন একজন মহাপুরুষ । অতিরিক্ত সুন্দর আর হ্যান্ডসাম হওয়ার অপরাধে সৌদি আরব থেকে বিতাড়িত হয়েছিলেন।
 

Man

সালমান খান : বলিউড তারকাদের মধ্যে সালমান খান আছেন সাত নম্বরে। ২০০৯ সালে. জন্ম। বলিউডে আত্মপ্রকাশ করেন বিবি হো তো এহসি চলচ্চিত্রের একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে ১৯৮৮-তে।বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতাদের মধ্যে সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর হচ্ছেন তিনি।

তথ্যসূত্র : আইবিটাইমস ডটকো ডটইন, ডেইলি মেইল
 

 

 


রাইজিংবিডি/ঢাকা/২৬ নভেম্বর ২০১৬/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়