ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিসিএলের পঞ্চম রাউন্ড শুরু রোববার

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৪, ২৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিসিএলের পঞ্চম রাউন্ড শুরু রোববার

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডের খেলা রোববার শুরু হচ্ছে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলবে ওয়ালটন সেন্ট্রাল জোন ও বিসিবি নর্থ জোন। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রাইম ব্যাংক সাউথ জোনের বিপক্ষে লড়বে ইসলামী ব্যাংক ইস্ট জোন।

লিগের শুরুটা ভালো না হলেও তৃতীয় রাউন্ড থেকে ঘুরে দাঁড়ায় ওয়ালটন সেন্ট্রাল জোন। বিসিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তৃতীয় রাউন্ডের ম্যাচ ড্র করার পর চতুর্থ রাউন্ডে জয় তুলে নেয়। ওয়ালটন সেন্ট্রাল জোনের দাপটে উড়ে যায় ইসলামী ব্যাংক ইষ্ট জোন। ব্যাট-বলের অসাধারণ পারফরম্যান্সে জয় পেতে কোনো বেগ পেতে হয়নি তাদের। পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে আছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

পঞ্চম রাউন্ডের ম্যাচটি দলটির জন্য বেশ গুরুত্বপূর্ণ। এ ম্যাচে জয় পেলে শিরোপার লড়াইয়ে একধাপ এগিয়ে যাবে চ্যাম্পিয়নরা। ৪ ম্যাচে ১টি করে জয় ও ড্র এবং ২ পরাজয়ে ওয়ালটনের পয়েন্ট ৯। ৩ পয়েন্ট বেশি পেয়ে দ্বিতীয় স্থানে আছে সাউথ জোন। সর্বোচ্চ ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে বিসিবি নর্থ জোন।  এবারের আসরে একটি ম্যাচও হারেনি নর্থ জোন।  ৪ ম্যাচের ৩টি ড্র করেছে তারা, জিতেছে ১টিতে। চট্টগ্রামে ওয়ালটন সেন্ট্রাল জোনের বিপক্ষে জয় পেয়েছিল নাসির হোসেন, নাঈম ইসলামরা। এবার ওয়ালটন সেন্ট্রাল জোনের হারের প্রতিশোধ নেওয়ার পালা।

অন্যদিকে প্রাইম ব্যাংক সাউথ জোন এর আগে জয় পেয়েছিল ইসলামী ব্যাংকের বিপক্ষে। রুবেল  ও মুস্তাফিজদের বোলিং তোপে উড়ে গিয়েছিল ইসলামী ব্যাংক। ইনিংস ব্যবধানে হারতে হয়েছিল তাদেরকে। এবার ফল কী হয়, সেটাই দেখার।

এ রাউন্ডেই হয়তো বিসিএলের শিরোপা প্রায় নিশ্চিত হয়ে যাবে। কার মুখে শেষ হাসি ফোটে সেটা জানতে হলে অপেক্ষা করতে হবে বুধবার পর্যন্ত।

 

 

রাইজিংবিডি/সিলেট/২৫ ফেব্রুয়ারি ২০১৭/ইয়াসিন/পরাগ  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়