ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিস্ফোরণে আহত শফিকের চিকিৎসা চলছে পুলিশ পাহারায়

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৯, ২৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিস্ফোরণে আহত শফিকের চিকিৎসা চলছে পুলিশ পাহারায়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : মাদারীপুরের কালকিনিতে বিস্ফোরণে আহত তরুণ শফিক সিকদারকে (১৬) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে পুলিশি পাহারায় তার চিকিৎসা চলছে।

সোমবার ভোরে শফিককে শেরে-ই বাংলা মেডিকেলের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করে কালকিনি থানা পুলিশ।

এর আগে রোববার রাত সাড়ে ৯টায় নাম ও পিতার নাম পরিবর্তন (নাম আশিক, পিতার নাম জব্বার সিকদার) করে শফিককে বরিশালের গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা।

আহত শফিক কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের খুনেরচর গ্রামের ইউনুস সিকদারের ছেলে। সে নারায়ণগঞ্জের বিসিক শিল্প নগরীর ১ নম্বর রোডের মেহেদী হাসানের বিরিয়ানির দোকানে কাজ করত। ৬ দিন আগে ছুটিতে বাড়ি আসে সে।

বিস্ফোরণে আহত ব্যক্তির গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির খবর পেয়ে ওই রাতেই স্থানীয় থানা পুলিশ শফিককে আটক করে কালকিনি থানা পুলিশের হাতে সোপর্দ করে।

শফিক জানায়, রোববার সন্ধ্যায় সে বাড়ির পাশে মরিচ খেতে গিয়ে দেখে রিফাত নামে এক প্রতিবেশি অব্যবহৃত পাইপে বিস্ফোরক ভরে ফুটাচ্ছিল। সে কৌতুহলবশত বিস্ফোরক ভরা ছাতার পাইপ নিয়ে বাম হাতে নাড়াচাড়া করার সময় সেটি বিস্ফোরিত হয়।

এরপর আর কিছুই মনে নেই তার। বোমা বানানোর অভিযোগ অস্বীকার করে সে।

শেরে-ই-বাংলা মেডিকেলের বার্ন ইউনিটের চিকিৎসকরা এ ব্যাপারে কোনো কথা বলতে রাজি হননি।

তবে তারা জানিয়েছেন, শফিকের বাম হাতের সবগুলো আঙুল কমবেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। তার চিকিৎসা চলছে। পরবর্তী আপডেট জানাতে আরো কিছু সময় অপেক্ষা করতে হবে।

শফিককে পাহারার দায়িত্বে নিয়োজিত কালকিনি থানার এএসআই চাঁন মিয়া বলেছেন, প্রাথমিকভাবে তার ঘটনাটি সন্দেহজনক হওয়ায় পুলিশ পাহারায় তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

রাইজিংবিডি/বরিশাল/২৫ ডিসেম্বর ২০১৭/জে. খান স্বপন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়