ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিয়ে বাড়িতে হামলা, নারীসহ আহত ১৫

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিয়ে বাড়িতে হামলা, নারীসহ আহত ১৫

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে পূর্ব বিরোধের জেরে বিয়ে বাড়িতে হামলা চালিয়ে নারীসহ অন্তত ১৫ জনকে আহত করেছে প্রতিপক্ষ।

এ সময় তারা বসতবাড়ি ও বিয়ের প্যান্ডেল ভাঙচুর করে বলে অভিযোগ করা হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের শেখ ইদ্রিস আলীর বাড়িতে এই ঘটনা ঘটে।

ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতদের মধ্যে শেখ ইদ্রিস আলী (৬০), মছিরন নেছা (৪০), রফিক শেখ (৩৫), এহিয়া শেখ (৩৫), বিলকিস বেগম (২৮), জাহিদ শেখ (২০), আশরাফ শেখ (৫০), পারুল বেগম (৫২) ও ইদ্রিস আলীর (৫৫) নাম জানা গেছে। এরা সবাই ইদ্রিস শেখের আত্মীয়।

ইদ্রিস শেখ অভিযোগ করে বলেন, পার্শ্ববর্তী মোল্লাহাট উপজেলায় আমার মেয়ে সুরছিন খাতুনের বিয়ে ঠিক হয়। আজ দুপুরে আমার বাড়িতে ছেলে পক্ষের আসার কথা ছিল। ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমার প্রতিবেশী সোহাগ শেখের সঙ্গে আমার বিরোধ রয়েছে।

তিনি বলেন, বেলা ১২টার দিকে সেই বিরোধের জেরে সোহাগ শেখের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল লোহার রড, লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে এসে হামলা চালায়। এ সময় আমি ও আমার বাড়ির লোকজন তাদের ঠেকাতে গেলে তারা এলোপাথাড়ি পেটানো শুরু করে। পরে তারা বিয়ের প্যান্ডেল ও ঘরবাড়ি ভাঙচুর করে এবং অতিথিদের জন্য রান্না করা খাবার ফেলে দিয়ে চলে যায়। তাদের হামলায় নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি)রেজাউল করিম বলেন, ইদ্রিস শেখের সঙ্গে স্থানীয় ইউপি সদস্য সোহাগের বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে ইদ্রিস শেখের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে।এতে বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংঘাত এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কাউকে গ্রেপ্তার করা যায়নি।

এ বিষয়ে কলাতলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহাগ শেখের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।



রাইজিংবিডি/বাগেরহাট/৯ মার্চ ২০১৭/আলী আকবর টুটুল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়