ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বুধবার সৌম্য-তাসকিন-আশরাফুলদের চারদিনের ম্যাচ

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুধবার সৌম্য-তাসকিন-আশরাফুলদের চারদিনের ম্যাচ

আব্দুল্লাহ এম রুবেল: জাতীয় দল এই মুহুর্তে এশিয়া কাপ খেলতে ব্যস্ত। আগামী মাসের শুরু থেকেই শুরু হচ্ছে ২০তম জাতীয় ক্রিকেট লীগ। মাঝের এই সময়টাকে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের ব্যস্ত রাখছে বিসিবি।

এ লক্ষে আজ বুধবার থেকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে শুরু হচ্ছে একটি চারদিনের ম্যাচ। সম্প্রতি শেষ হওয়া এইচপি ক্যাাম্পের বাছাই করা ক্রিকেটার, ‘এ’ দলের বাছাই করা ক্রিকেটার ও জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের সমন্বয়ে এই দল দু’টি গঠিত হয়েছে। বিসিবি লাল দল ও বিসিবি সবুজ দল নামে খেলবে দল দু’টি। সকাল সাড়ে ৯টায় থেকে ম্যাচটি শুরু হবে।

এ ম্যাচে বেশ কয়েকজন তারকা ক্রিকেটার খেলবেন। এর মধ্যে রয়েছেন সৌম্য সরকার, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস, কামরুল ইসলাম রাব্বী। তবে সবার চোখ থাকবে মোঃ আশরাফুলের দিকেই। কারণ দীর্ঘ পাঁচ বছর পর বিসিবির কোন দলে জায়গা করে নিয়েছেন তিনি। আশরাফুল খেলবেন বিসিবি লাল দলের হয়ে।

খুলনায় চারদিনের ম্যাচের খেলোয়াড় তালিকা :
‘লাল দল’ : মোহাম্মাদ সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, মোঃ আল আমিন (জুনিয়র), মোঃ মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আই্য়ুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, তানভীর হায়দার খান, তাসকিন  আহমেদ ও সানজামুল ইসলাম।

সবুজ দল : ইমরুল কায়েস, মোঃ আব্দুল মজিদ, মোঃ জাকির হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, কাজী নুরুল হাসান সোহান, মোঃ সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, মোঃ এবাদত হোসেন চৌধুরী, জোবায়ের হোসেন লিখন ও ইফতেখার সাজিদ।




রাইজিংবিডি/খুলনা/ ১৮ সেপ্টেম্বর ২০১৮/আব্দুল্লাহ এম রুবেল/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়