ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বুলবুলকে সঙ্গে নিয়ে কাজ করতে চান লিটন

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ৩১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুলবুলকে সঙ্গে নিয়ে কাজ করতে চান লিটন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন জানিয়েছেন, তিনি দায়িত্ব নেওয়ার পর সদ্য সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সহযোগিতা চাইবেন।

মঙ্গলবার সকালে সাংবাদিকদের তিনি এ কথা জানিয়ে বলেন, বুলবুল আসলে তাকে নিয়ে একসঙ্গে উন্নত রাজশাহী গড়তে কাজ করবেন।

সকাল থেকে দুপুর পর্যন্ত দলীয় নেতাকর্মীসহ সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন এবং বিভিন্ন সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা নবনির্বাচিত মেয়র লিটনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় তিনি নগরীর হারানো সৌন্দর্য্য ফেরানোর অঙ্গীকার করেন।

সকাল ৮টার পর থেকেই লিটনকে শুভেচ্ছা জানাতে নগরীর উপশহরে তার বাসভবনের সামনে সমবেত হন কয়েক হাজার নেতাকর্মী। সকালে বাসায় ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারসহ অন্যরা।

এরপর বাসার পাশে প্যান্ডেলে নবনির্বাচিত কাউন্সিলর, রাসিক কর্মকর্তা-কর্মচারী, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীসহ সবস্তরের মানুষ শুভেচ্ছা জানায়।

এর আগে সংবাদিকদের প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন বলেন, ‘শুরুতে নগরীর হারানো সৌন্দর্য্য ফেরাতে চাই। নগরীকে পরিস্কার-পরিচ্ছন্ন ও ঝকঝকে চকচকে করা হবে। এরপর থেমে থাকা উন্নয়ন প্রকল্পের কাজ সচল করা জন্য উদ্যোগ নেওয়া হবে। তাছাড়া আমার দেওয়া অঙ্গীকার অনুযায়ী কর্মসংস্থানের ব্যবস্থা করব। নির্বাচনী ইশতেহারে উল্লেখ করা প্রতিশ্রুতি ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে।’

অপর এক প্রশ্নের জবাবে লিটন বলেন, ‘আমি অতীতে মেয়রের দায়িত্ব নেয়ার পর সাবেক মেয়রদের সহযোগিতা ও পরামর্শ নিয়েছি। তাদের কাছে সহযোগিতা নিয়েছি। এরই ধারাবাহিকতায় মোসাদ্দেক হোসেন বুলবুলের সহযোগিতা চাইবো। তিনি যদি আসেন, অবশ্যই একসাথে উন্নত রাজশাহী গড়তে কাজ করব।’



রাইজিংবিডি/রাজশাহী /৩১ জুলাই ২০১৮/ তানজিমুল হক /শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়