ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বোয়াফ সভাপতি তন্ময়কে হত্যার হুমকি

তাপস রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বোয়াফ সভাপতি তন্ময়কে হত্যার হুমকি

মিডিয়া ডেস্ক: ‘আজকের দিনটা তোর জন্য বোনাস! কাল তোর রক্ত দিয়ে গোসল করবো’- এই কথা বলে মোবাইলে কবীর চৌধুরী তন্ময়কে হত্যার হুমকি দেয়া হয়েছে। আজ ২ জানুয়ারি বোয়াফ-এর প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিবের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে কবীর চৌধুরী তন্ময় বলেন, সুপ্রিম কোর্টের একজন সহকারী অ্যাটর্নি জেনারেলসহ আমি ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর, ফরিদগঞ্জ, হাজীগঞ্জ, লাকসাম, লালমাই, কুমিল্লা, কচুয়া, দাউদকান্দির বিভিন্ন নির্বাচনী কেন্দ্র পরিদর্শন করি। বেলা ১১:৩৩ মিনিটের সময় একটি ফোন কল আসে। মোবাইল ফোনের নাম্বারটি ছিল অচেনা। কল রিসিভ করলে অপর প্রান্ত থেকে আমাকে অশ্লীল ভাষায় গালাগালি করা হয়। সেই অচেনা ব্যক্তি আমাকে কিছু বলার সুযোগ না দিয়েই ‘তুই দালাল। শেখ হাসিনাও তোকে বাঁচাতে পারবে না।’ এ ধরনের কথা বলতে থাকে। এবং এক পর্যায়ে আমাকে হত্যার হুমকি দেয়।’

তন্ময় আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নানা সময় অদ্ভুত ধরনের ফোন কল, ফেসবুকে গালাগালি, ইনবক্সে অশ্লীল বার্তা এর আগেও পেয়েছি। কিন্তু এভাবে মৃত্যুর হুমকি বিব্রতকর।’ হুমকির কথা উল্লেখ করে তন্ময় শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নং ৪৬।




রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৯/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়