ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ব্যাকবোন ব্যান্ডের মিউজিক ভিডিও ‘ভালোবাসি তোমাকে’

সাইফুল আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ২৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যাকবোন ব্যান্ডের মিউজিক ভিডিও ‘ভালোবাসি তোমাকে’

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি ‘ব্যাকবোন দ্য ব্যান্ড’ ব্যানার থেকে প্রকাশিত হয়েছে ‘ভালোবাসি তোমাকে’  শিরোনামে গানের মিউজিক ভিডিও। এটি তাদের দ্বিতীয় কাজ। ব্যান্ডের প্রথম মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছিল গত বছরের ১ মার্চ।

‘ভালোবাসি তোমাকে’ গানটির শিল্পী ইসতিয়াক মনসুর নিয়ন। ব্যান্ডের লিড গিটার শাফিক আহমেদ সুজন গানটির কথা ও সুর করেছেন। এ ছাড়াও, রিদম গিটারে মিজানুল ইসলাম সনি, বেজ গিটারে সানজিত, কিবোর্ডে মেহেদি হাসান জীবন ও ড্রামে রয়েছেন সাদাত হোসেন বিপু। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করে লীমন আহমেদ, প্রিয়া মনি, রিফাত, সাদিয়া, অভি, সিফান।

ব্যাকবোন দ্য ব্যান্ডের গায়ক ও ব্যান্ড লিডার নিয়ন বলেন, ‘এটি আমাদের ২য় কাজ। সুজনের করা সুরটি কিছু পরিবর্তন করে গানটিকে নতুনরূপে উপস্থাপন করা হয়েছে। এটি ইউটিউবেও প্রকাশিত হয়েছে। আশা করছি মানুষ এই গানটি পছন্দ করবে।’

নিয়ন বলেন, ‘আমাদের ব্যান্ডের ১৪টি গান রয়েছে।  এগুলো পর্যায়ক্রমে প্রকাশিত হবে। ব্যাকবোন ব্যান্ড রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি ব্যান্ড। ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল রয়েছে, যেখানে আমাদের শ্রোতারা লাইক দিয়ে আমাদের সমর্থন করবে। এখন আমাদের নিয়মিত সংগীত চর্চা অব্যাহত রয়েছে।’

উল্লেখ্য, ব্যাকবোন ব্যান্ড ১৯৯০ সালে যাত্রা শুরু করে। ব্যান্ডের প্রতিষ্ঠাতা ছিলেন প্রয়াত নাহিদ খান। আর ভোকালে ছিলেন কামাল, লিড গিটারে  ফারহাদ খান, ড্রামে মাসুদ, কিবোর্ডে সনি। এখন নতুন সদস্যদের সঙ্গে চলছে ‘ব্যাকবোন দ্য ব্যান্ড’ এর যাত্রা।



রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৯/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়