ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘ব্যাড বয়’ দিয়ে মিঠুন পুত্রের শুরু

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ২৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ব্যাড বয়’ দিয়ে মিঠুন পুত্রের শুরু

নামাশি

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নামাশি। রাজকুমার সন্তোষীর ব্যাড বয় সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার। এতে তার সঙ্গে জুটি বেঁধে রুপালি জগতে পা রাখবেন প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত ১৮ মে থেকে বেঙ্গালুরুতে সিনেমার শুটিং শুরু করেছেন রাজকুমার সন্তোষী। তথ্যটি জানিয়ে সাজিদ কুরেশি বলেন, ‘সিনেমায় নেয়ার সিদ্ধান্তের আগে তিনি (রাজকুমার সন্তোষী) কয়েকবার অডিশন এবং কিছু অভিনয়ের ওপর ওয়ার্কশপ করিয়ে তারপর দুজনকে নিয়েছেন।’

এ প্রযোজক আরো জানান, নামাশি যখন সিনেমায় চুক্তিবদ্ধ হন সেই সময় মিঠুন চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে ছিলেন। তিনি বলেন, ‘ফেরার পর তিনি (মিঠুন) আমাদের সঙ্গে দেখা করেছেন এবং চিত্রনাট্য নিয়ে আলোচনা করেছেন। রাজকুমার সন্তোষীর হাত ধরে সন্তানের শুরু হলে যে কোনো মা-বাবাই খুশি হবেন। এর মানে সন্তানরা সুরক্ষিত জায়গায় আছেন।’

জানা গেছে, মুম্বাই ও বেঙ্গালুরুতে ৬৫ দিন সিনেমাটির শুটিং হবে। বেঙ্গালুরুতে টানা ‍শুটিংয়ের পর কয়েকদিনের মধ্যে মুম্বাইয়ে শুটিং হবে। এছাড়া ভারতের বাইরে কয়েকটি গানের শুটিং হবে। চলতি বছর দীপাবলী উপলক্ষে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। তবে একই সময়ে অক্ষয় কুমারের হাউসফুল-ফোর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

নামাশি বলিউড সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলে সম্প্রতি শোনা যায়। বাবাকেই আদর্শ মনে করেন তিনি। তবে বাবার পরিচয়ে ইন্ডাস্ট্রিতে অবস্থান গড়তে চাইছেন না মিঠুনের ছোট ছেলে। এর আগে আয়ুষ্মান খুরানার আর্টিকেল ১৫ সিনেমায় নামাশির অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিল।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়