ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘ভারত’ নিয়ে মাতামাতি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ৪ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভারত’ নিয়ে মাতামাতি

বিনোদন ডেস্ক: ঈদুল ফিতর উপলক্ষে আগামীকাল বুধবার মুক্তি পাচ্ছে সালমান খানের পরবর্তী সিনেমাভারত। এটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা। পাশাপাশি এ নিয়ে মাতামাতিও কম হচ্ছে না।

ডেকান ক্রনিক্যালের প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ে বিনামূল্যে অটো রাইডের ব্যবস্থা করেছেন এক সালমান ভক্ত। তবে এজন্য দেখাতে হবে ভারত সিনেমার টিকিট। এছাড়া একই উপায়ে একটি রেস্তোরাঁয় মিলছে বিনা মূল্যে খাবার। বান্দ্রার ‘ভাইজান হোটেলে’ ভারত সিনেমার টিকেট দেখালেই পাওয়া যাবে ২৫ শতাংশ মূল্যছাড়।

এর আগে ভারত সিনেমার প্রথম দিনের প্রথম শো দেখতে পুরো প্রেক্ষাগৃহ ভাড়া করেন আশিষ সিংহাল নামের এক সালমান ভক্ত। তিনি নাসিকের বাসিন্দা। এখানেই শেষ নয়, সিনেমাটি দেখতে মুম্বাইয়ের নামকরা গায়েতি গ্যালাক্সি সিনেমা হলের ১৫০টি সিট বুক করেন আরেক ভক্ত।

ভারত সিনেমাটিতে যুবক থেকে শুরু করে ৭০ বছর বয়সি বৃদ্ধের চরিত্রে দেখা যাবে সালমানকে। সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০১০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। এটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। সালমান খান ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়