ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভালুকায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১২, ২২ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালুকায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে মোবারক হোসেন নামের এক ডাকাত নিহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ভালুকা উপজেলার নয়নপুর এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। এ সময় একটি নাইন এমএম পিস্তল, একটি পাইপগান, চার রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোবারক উপজেলার নয়নপুর গ্রামের প্রয়াত মিয়ার উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, উপজেলার নয়নপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ২৫০ গ্রাম হেরোইনসহ মোবারক নামের এক ডাকাতকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ওই ডাকাত স্বীকার করে তার কাছে আরো অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য রয়েছে। এ তথ্যের ভিত্তিতে অস্ত্র ও মাদক উদ্ধারের জন্য ওই এলাকার একটি পতিত জমিতে পৌঁছা মাত্রই ডাকাত দলের অন্যরা মোবারককে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে কনস্টেবল শফিকুল ইসলাম ও মোজাম্মেল হক আহত হন। এ সুযোগে আটক মোবারক দৌড়ে পালানোর সময় দুইপক্ষের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।




রাইজিংবিডি/ময়মনসিংহ/২২ নভেম্বর ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়