ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘ভালোবাসা চোখের জল’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভালোবাসা চোখের জল’

বিনোদন প্রতিবেদক : ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত হয়েছে ‘ভালোবাসা চোখের জল’ টেলিফিল্ম। রকিব হোসেনের রচনায় এটি পরিচালনা করেছেন এস. এস. কামরুজ্জামান সাগর। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া, সালহা খানম নাদিয়া, নিলয় আলমগীর, শিখা মৌ, আজম খান, জিয়া উদ্দিন জিয়া, প্রিমা, আমিনুল ইসলাম অপু, সাবিহা রুসা, শাহিন, তাহসান বর্ন, ফয়জুন নেসা লুনা, রবিউল ইসলাম রনি, চামেলি সিনহা, রবিউল, শাকিলসহ আরো অনেকে।

প্রযোজনা প্রতিষ্ঠান গাঙচিলের ব্যানারে নির্মিত এ টেলিফিল্মটি নিয়ে নির্মাতা এস. এস. কামরুজ্জামান সাগর বলেন, ‘প্রেম বা ভালোবাসার গল্পের কোনো পরিবর্তন হয় না। এটা সনাতন। তেমনই এক ভালোবাসার কাহিনি নিয়ে এ টেলিফিল্মটি নির্মিত হয়েছে। তবে গল্পের মোচড়গুলো দর্শকরা দারুণ উপভোগ করবেন বলে আশা করছি।’

গল্পে দেখা যাবে, ‘অনন্য, রেহান এবং রাত্রি ভালো বন্ধু। আর এই বন্ধুত্বের বাইরেও রাত্রি রেহানের জন্য ভেতরে ভেতরে এক ধরনের টান অনুভব করে, তেমনি রেহানও রাত্রিকে নিয়ে রচনা করে অনেক স্বপ্নের গান। এদিকে অনন্যও রাত্রিকে নিজের রাজ্যের রানীর আসনে বসিয়ে রেখেছে। অবশ্য অনন্যর প্রতি রাত্রির আলাদা কোনো টান নেই। অনন্যকে রাত্রি শুধুই বন্ধু ভাবে কিন্তু মানুষের ভাবনার বাইরেও অনেক কিছু ঘটে যায়। অসময়ে উজানের ঢেউ এসে পাল্টে দেয় রাত্রির জীবন। রাত্রি বাধ্য হয় অনন্যকে বিয়ে করতে। তবে এক সময় অনন্যকে মেনে নিয়ে সংসার শুরু করে। ভালোই চলছিল ওদের দাম্পত্য জীবন। এদিকে কোনো একদিন রেহানের সঙ্গে রাত্রির দেখা হলে দুজনই মুহূর্তের জন্য এলোমেলো হয়ে পড়ে। এভাবেই গল্প এগিয়েছে।

গত ১৭-১৮ মে রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় ও উত্তরায় টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। ঈদুল ফিতরে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা সাগর।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়