ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ভালোবাসার রং’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৭, ১৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভালোবাসার রং’

বিনোদন ডেস্ক : তিতি নামটা শুনলেই মনে হয় কোনো বাচ্চা মেয়েকে বুঝি ডাকা হচ্ছে। কিন্তু চৌধুরী বাড়ির তিতির ক্ষেত্রে বয়সের ব্যাপারটা কিন্তু আদতে তা নয়। সে এখন কলেজে পড়ে। আর বাড়ির কেউ তাকে তিতি বলে ডাকলে খানিকটা অভিমানের সুরে বলে ‘আমি তো বড় হয়ে গেছি, আমাকে আর এই নামে ডাকবে না আসল নামে ডাকবে।’ কিন্তু কে শোনে কার কথা, দাদা-দাদু, মামা-মামী সবাই তাকে তিতলি না বলে তিতি নামেই ডাকে।

তিতি ছোটবেলায় ভাবত, তার বাবা মা কোথাও বেড়াতে গেছে কিছুদিন পরই ফিরে আসবে। কিন্তু এখন সে বড় হয়েছে, তাই বুঝতে পারে- তার বাবা মা আর কখনো ফিরে আসবে না। এখন তার কলেজে বন্ধুও হয়েছে। কিন্তু তিতি যাকে বন্ধু ভাবে সেই নিলয় কিন্তু তিতিকে বন্ধুত্বের চেয়ে একটু বেশিই ভাবে। তিতির মামাতো বোন নদী। দুজনের খুব ভাব। ঘটনাক্রমে এমন এক সময় আসে যখন তিতি বুঝতে পারে যে, সে নিলয়কে ভালোবাসে। কিন্তু এরই মধ্যে নদীও নিলয়কে ভালোবাসতে শুরু করেছে। একসময় নিলয়ের সাথে নদীর বিয়ের কথাও শুরু হয়। এরপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

গল্পটি ‘ভালোবাসার রং’ নামের নতুন একটি ধারাবাহিক নাটকের। অরিন্দম গুহর রচনায় এটি পরিচালনা করেছেন আশিষ রায়। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-মাহমুদ সাজ্জাদ, ডলি ইসলাম, বাবুল আহমেদ, চন্দা মাহজাবিন, শিরিন আলম, নাবিলা, সানজিদা, ইলিয়াস কাঞ্চন প্রমুখ।   ১৫ অক্টোবর থেকে প্রতিদিন রাত ৯টায় নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ অক্টোবর ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়