ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভাড়াটিয়া সেজে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ৪ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভাড়াটিয়া সেজে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীতে ভাড়াটিয়া সেজে বাসায় ঢুকে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কোনবাড়ীর পারিজাত এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত বৃদ্ধার নাম রিজিয়া বেগম (৬০)। তিনি জামালপুর সদরের শান্তিবাগ এলাকার মৃত. তোতা মিয়ার স্ত্রী। তিনি পারিজাত এলাকায় মেয়ের বাসায় বসবাস করতেন।

নিহতের মেয়ের স্বামী আসাদুজ্জামান মঞ্জু সাংবাদিকদের জানান, বুধবার ভাড়া নেওয়ার জন্য এক লোক বাসা দেখে যায়। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তার শাশুড়ি (রিজিয়া) মোবাইলে ফোনে তাকে জানায়-ওই লোক অগ্রিম টাকা দেওয়ার জন্য বাসায় এসেছে। এ সময় তার শাশুড়ি ছাড়া বাসায় কেউ ছিল না। পরে তিনি ঘরের দরজা খুলে দিতে বলেন। এর কিছুক্ষণ পর থেকে তার শাশুড়ির মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এক পর্যায়ে কিছুক্ষণ পরে তিনি বাসায় ফিরে তার শাশুড়িকে রক্তাক্ত অবস্থায় ঘরের ফ্লোরে পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে কোনাবাড়ীতে হাসপাতালে নিয়ে যান। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে সিটি করপোরেশনের তায়রুননেচ্ছা মেমোরিয়াল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রিজিয়াকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্টোপুলিশের কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. এমদাদ হোসেন জানান, ধারালো অস্ত্রের আঘাতে রিজিয়াকে হত্যা করে ঘাতক পালিয়ে গেছে। এ সময় বাসায় কেউ ছিল না। প্রাথমিকভাবে জানা গেছে, ঘাতক বাসা ভাড়া নেওয়ার জন্য এসেছিল। লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।



রাইজিংবিডি/গাজীপুর/৪ অক্টোবর ২০১৮/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়