ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘ভুল সিদ্ধান্ত নিলে অন্ধকারে যাবে দেশ’

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৬, ১২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভুল সিদ্ধান্ত নিলে অন্ধকারে যাবে দেশ’

ফরিদপুর প্রতিনিধি : ‘২০১৮ সালে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট দেওয়ার সিদ্ধান্তে ভুল করলে যে অন্ধকারে দেশ ছিল সেখানেই পর্যবসিত হবে। আর সঠিক জায়গায় ভোট দিতে পারলে আমাদের পরবর্তী প্রজন্মের জন্যে একটি উজ্জ্বল ভবিষ্যৎ রেখে যেতে পারব।’

রোববার স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এ কথা বলেছেন। এদিন সকালে শহরের বদরপুরে ৭৭৬ জন নারীর হাতে ৭৭ লাখ টাকার চেক প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ফরিদপুরের সদর উপজেলার জলবায়ু সহনশীল গ্রামীণ অবকাঠামো প্রকল্প ও রুরাল এমপ্লয়মেন্ট অ্যান্ড রোড মেইনটেনেন্স প্রোগ্রাম-২ এর আওতায় দুস্থ, অসহায় ও স্বামী পরিত্যক্তা চুক্তিবদ্ধ নারী কর্মীদের মধ্যে এ অর্থ বিতরণ করা হয়েছে।

 



প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী মোশাররফ হোসেন বলেন, ‘নির্দিষ্ট লক্ষ্যমাত্রা নিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। লক্ষ্য অর্জিত হলে দেশে দরিদ্র জনগোষ্ঠী থাকবে না। সবারই উপার্জনের সুযোগ থাকবে, মাথা গোঁজার ঠাঁই থাকবে।’

ফরিদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, এলজিইডির বৃহত্তর ফরিদপুরের সুপারেনটেনডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুস সালাম মণ্ডল অনুষ্ঠানে বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/ফরিদপুর/১২ আগস্ট ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়