ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভেড়ামারায় সংঘর্ষে আহত ১৫, দু’জনের অবস্থা আশঙ্কাজনক

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ২৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভেড়ামারায় সংঘর্ষে আহত ১৫, দু’জনের অবস্থা আশঙ্কাজনক

কুষ্টিয়া সংবাদদাতা: কুষ্টিয়ার ভেড়ামারায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে, এরমধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রায়টা এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। গুরুতর আহত দু’জনের নাম মান্নান ও ফরিদ বলে স্থানীয়রা জানিয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তারা।

স্থানীয়রা জানান, ভেড়ামারার বাহাদুরপুর ইউনিয়নের রায়টা গ্রামের স্থানীয় ওয়ার্ড জাসদের সভাপতি ফরিদ মহালদারের সাথে একই এলাকার আওয়ামী লীগ নেতা আনজেল লস্করের মধ্যে পূর্ব থেকেই বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার রাতে আনজেল লস্করের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রায়টা বাজারে ফরিদ মহালদার এবং তার চাচাতো ভাই আব্দুল মান্নানের উপর হামলা চালায়। এ সময় দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয়পক্ষের লোকজন একে অপরের উপর হামলা, ইটপাটকেল নিক্ষেপ ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম জানান, সংঘর্ষের খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ভেড়ামারা ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠনো হয়।



রাইজিংবিডি/ কুষ্টিয়া/২৭ এপ্রিল ২০১৯/কাঞ্চন কুমার/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়