ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভোট কারচুপি নিয়ে কোনো আপোশ নয় : রফিকুল ইসলাম

বিলাস দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ১৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভোট কারচুপি নিয়ে কোনো আপোশ নয় : রফিকুল ইসলাম

পটুয়াখালী প্রতিনিধি : ‘নির্বাচন কমিশন চায় একটি অবাধ, সুষ্ঠু ও  গ্রহণযোগ্য নির্বাচন। এর জন্য যা যা করা দরকার তাই করা হবে।’

বৃহস্পতিবার দুপুরে কলাপাড়ায় নির্বাচনী কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের সময় নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম এসব কথা বলেন। উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৭ উপলক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ইসি বলেন, সুষ্ঠু ভোট কার্যক্রম ব্যাহত হোক এমন বিষয়ে কোন ধরনের আপোশ করবে না নির্বাচন কমিশন। এজন্য কমিশনের পক্ষ থেকে প্রশাসনকে কঠোর নির্দেষ দেওয়া হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে নির্বাচন কমিশনের প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক আলীমুজ্জামান, বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আব্দুল হালিম, কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার এ বি এম সাদিকুর রহমান বক্তব্য রাখেন।

স্বাগত বক্তব্য রাখেন কলাপাড়া নির্বাচন কর্মকর্তা সৈয়দ আবুবকর সিদ্দিকসহ লতাচাপলী, ধুলাসর ও টিয়াখালী ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসাররা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনার প্রিজাইডিং অফিসার এবং ভোটগ্রহণ কর্মকর্তাদের উদ্দেশে বলেন, আপনাদের সহযোগিতা ও সফলতার ওপর নির্ভর করে নির্বাচন কমিশনের সফলতা। আইন প্রয়োগকারী সংস্থাকে রাখা হয়েছে আপনাদের সহযোগিতার জন্য, ব্যবহারের জন্য। যদি তারা দায়িত্ব অবহেলা করেন আমাদের অবহিত করবেন। কাউকে ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, আগামী ১৬ এপ্রিল উপজেলার লতাচাপলী ও ধুলাসার ইউনিয়নের সাধারণ নির্বাচন এবং টিয়াখালী ইউনিয়নের একটি মহিলা সংরক্ষিত সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।



রাইজিংবিডি/পটুয়াখালী/১৩ এপ্রিল ২০১৭/বিলাস দাস/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়