ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে আ.লীগ নেতৃত্বাধীন জোটকে ভোট দিয়েছে

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে আ.লীগ নেতৃত্বাধীন জোটকে ভোট দিয়েছে

সংসদ প্রতিবেদক : এবারের নির্বাচনে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে হাজির হয়ে বিএনপি-জামায়াতের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটকে ভোট দিয়েছে।

বৃহস্পতিবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য এ কে এম ফজলুল হক এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির অন্যায়-অত্যাচার ও মনোনয়ন বাণিজ্যের বিরুদ্ধে মানুষ রুখে দাঁড়াবে, এই ভয়ে বিএনপির কোনো প্রার্থী বা নেতা মাঠে যায়নি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি শিক্ষিত প্রজন্ম করার কাজে মনোনিবেশ করেছেন। কারণ, তিনি জানেন, দেশকে এগিয়ে নিতে হলে একটি শিক্ষিত জাতি প্রয়োজন। প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে দেশে ডিজিটালাইজেশন চলছে।

ক্ষমতাসীন দলের আরেক সংসদ সদস্য আলী আজম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সরকারের গতিশীল নেতৃত্বে প্রবৃদ্ধির ধারা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের খাদ্য উৎপাদন, কৃষি, শিল্প, বিদ্যুৎ, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। তার দূরদর্শী ও গতিশীল নেতৃত্বে এক সময়ের খাদ্য ঘাটতির দেশ এখন খাদ্যে উদ্বৃত্তের দেশ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৯/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়