ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ভোলা’ এখন গুলশানে

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ২৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভোলা’ এখন গুলশানে

বাপ্পি চৌধুরী ও আইরিন সুলতানা

রাহাত সাইফুল : রাজধানীর বনানী ও গুলশানের আদি নাম ‘ভোলা’। এই নামকে কেন্দ্র করে এবার নির্মাণ করা হচ্ছে ‘ভোলা’ শিরোনামের চলচ্চিত্র। পরিচালক শফিকুল ইসলাম সোহেল পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা আইরিন সুলতানা।

গতকাল ২২ এপ্রিল থেকে গুলশানে এ সিনেমার দৃশ্যায়ন শুরু করা হয়েছে। এতে বাপ্পি-আইরিন ছাড়াও অন্যান্য শিল্পীরা অংশ নিয়েছেন।

এ প্রসঙ্গে চিত্রনায়ক বাপ্পি রাইজিংবিডিকে বলেন, ‘ভোলা’ সিনেমাটি ভাই-বোনের গল্প নিয়ে নির্মাণ করা হচ্ছে। এতে আমার বোনের চরিত্রে অভিনয় করছেন প্রসূন আজাদ। এছাড়া এ সিনেমার মাধ্যমে প্রথমবার আইরিনের সঙ্গে জুটি বেঁধেছি। আশা করছি সব মিলিয়ে কাজটি ভালো হবে।

বাপ্পি, আইরিন ও প্রসূন আজাদ ছাড়াও এ সিনেমায় সাইফ চন্দন, সোহেলসহ অনেকে অভিনয় করছেন। শহরের সমসাময়িক গল্প নিয়ে এ সিনেমাটি নির্মিত হচ্ছে। গত ১৬ এপ্রিল সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়।

এর আগে ২০১৫ সালে সোহানুর রহমান সোহানের ‘লাভার বয়’ শিরোনামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন বাপ্পি-আইরিন। ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত এ সিনেমার কাজ সাইনিংয়েই বন্ধ হয়ে যায়। সে হিসেবে ‘ভোলা’ সিনেমাটির মাধ্যমে প্রথমবার তারা জুটি বেঁধেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়