ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভ্যালেন্সিয়ায় কাটা পড়ল ম্যানইউ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৪, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভ্যালেন্সিয়ায় কাটা পড়ল ম্যানইউ

ক্রীড়া ডেস্ক: ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাসকে হারিয়ে আগের ম্যাচেই চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্ব নিশ্চিত করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার ভ্যালেন্সিয়াকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ ছিল দলটির সমানে। কিন্তু স্প্যানিশ ক্লাবটির মাঠ থেকে এবার হার নিয়ে ফিরতে হয়েছে হোসে মরিনহোর দলকে।

এস্তাদিও ডি মেস্তাল্লায় গ্রুপ ‘এইচ’ এর ম্যাচে ম্যানইউকে স্বাগত জানিয়েছিল ভ্যালেন্সিয়া। ওই ম্যাচে ২-১ গোলের হার নিয়ে ফিরতে হয়েছে রেড ডেভিলসদের।

নিজেদের মাঠে ম্যাচের ১৭ মিনিটে ভ্যালেন্সিয়াকে এগিয়ে দেন কার্লোস সোলের। প্রথমার্ধে পাওয়া এই গোলে লিড ধরে রেখে বিশ্রাম যায় স্বাগতিকরা।

বিরতির পর ম্যাচের ৪৭ মিনিটে নিজেদের ডিফেন্ডার ফিল জোন্সের আত্মঘাতি গোলে ২-০ ব্যবধানে পিছিয়ে পড়ে ম্যানইউ। তবে ম্যাচের শেষ সময় একটি গোলের শোধ দিতে সক্ষম হয় অতিথিরা। ম্যাচের ৮৭ মিনিটে রাশফোর্ডের গোলে ব্যবধান কমায় মরিনহোর দলটি। কিন্তু শেষ পর্যন্ত গোল না পাওয়ায় হার এড়ানো সক্ষম হয়নি দলটির।

এ হারের পর ৬ ম্যাচ শেষে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো নিশ্চিত করেছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে জুভেন্টাস। আর একই ম্যাচ ব্যবধানে ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে শেষ করেছে স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়া।




রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়