ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মডেল থেকে খলনায়ক সুজন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩২, ১৮ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মডেল থেকে খলনায়ক সুজন

রেজাউল করিম : বাংলাদেশের শীর্ষ মডেলদের একজন চট্টগ্রামের খালেদ হোসাইন সুজন। র‌্যাম্প মডেলিংয়ের পাশাপাশি তিনি ৫০টিরও অধিক টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। মডেল হিসেবে সবার পরিচিত হলেও সুজনের ক্যারিয়ারে যুক্ত হচ্ছে এন্টি হিরো’র চরিত্র।

খলনায়ক হিসেবে চলচ্চিত্রে আবির্ভূত হচ্ছেন সুজন। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত বিগ বাজেটের বেপরোয়া সিনেমায় খলনায়ক হিসেবে দেখা যাবে তাকে। ঈদুল আজহা উপলক্ষে এই সিনেমাটি মুক্তি পাবে বলে জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে।

প্রযোজনা সংস্থা সূত্রে জানা যায়, ভারতের কলকাতার পরিচালক রাজা চন্দের পরিচালনায় অনেক বড় বাজেটে অ্যাকশনধর্মী এই সিনেমাটি নির্মিত হয়েছে। সিনেমাটির প্রধান চরিত্রে রয়েছেন জিয়াউল রোশান এবং ববি। অ্যাকশন থ্রিলারের এই সিনেমাটিতে পুলিশ অফিসারের ভূমিকায় থাকবেন রোশান এবং মূল খল-অভিনেতার চরিত্রে দেখা যাবে খালেদ হোসাইন সুজনকে। ভারত এবং বাংলাদেশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং সম্পন্ন হয়। সম্প্রতি সিনেমার টিজারও প্রকাশিত হয়েছে।

চট্টগ্রাম মহানগরীর লালখান বাজার এলাকার মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান খালেদ হোসাইন সুজন। প্রথম কোনো চলচ্চিত্রে খল চরিত্রে অভিনয় প্রসঙ্গে বলেন, ‘বেপরোয়া’র মাধ্যমে চলচ্চিত্রে আমার প্রবেশ ঘটতে যাচ্ছে। সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পাবে। জাজের মতো বড় এবং নামি প্রযোজনা সংস্থার বিগ বাজেটের এই সিনেমাটি থ্রিলার ও অ্যাকশনধর্মী। আশা করা যায় এই সিনেমাটি সুপার হিট হবে।’

তিনি আরো বলেন, ‘সিনেমাটির অ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়ে অনেক কঠোর পরিশ্রম করতে হয়েছে। শুটিংয়ের সময় আমি একাধিকবার আহতও হয়েছি। আশা করছি সিনেমাটি দর্শক প্রিয়তা পাবে এবং খল-অভিনেতা হিসেবে দর্শকরা আমাকে গ্রহণ করবেন।’

বেপরোয়া সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- তারিক আনাম খান, নানা শাহ, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, কমল পাটেকরসহ অনেকে।




রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৮/রেজাউল/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়