ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মা-ছেলের মরদেহ উদ্ধার, আরেক ছেলেকে হত্যাচেষ্টা

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৬, ৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মা-ছেলের মরদেহ উদ্ধার, আরেক ছেলেকে হত্যাচেষ্টা

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলা উপজেলায় ঘর থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় আরেক ছেলেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ী বাজারের অপু কর্মকারের বাড়ি থেকে পুলিশ মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে। সন্তানকে শ্বাসরোধে হত্যার পর মা নিজে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

তবে কী কারণে মা তার সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যা করলেন- পুলিশ তা এখনো উদ্ঘাটন করতে পারেনি। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত মা-ছেলে হলেন- তাফালবাড়ী বাজারের অপু কর্মকারের স্ত্রী শম্পা রাণী কর্মকার (২৪) ও তার তিন বছরের ছেলে অরণ্য কর্মকার।

স্থানীয়দের বরাত দিয়ে তাফালবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) আরাফাত শেখ বলেন, সকাল থেকে অপু কর্মকারের বাড়িতে সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীরা সেখানে গিয়ে খোঁজ নেন। বিকেল পৌনে ৪টার দিকে জানালা দিয়ে অপুর স্ত্রী শম্পাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে দরজা ভেঙে খাটের উপর থেকে অরণ্য ও শম্পার মরদেহ উদ্ধার করে। এ সময় ২৭ দিন বয়সী ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়।

জীবিত উদ্ধার শিশুটির গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। তাকেও হত্যার চেষ্টা করা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।



রাইজিংবিডি/বাগেরহাট/৮ আগস্ট ২০১৭/টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়