ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মাইক্রোবাস চাপায় মা-ছেলে নিহত

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৯, ১৮ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাইক্রোবাস চাপায় মা-ছেলে নিহত

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় মাইক্রোবাসের চাপায় মা ও ছেলে নিহত হয়েছে।

রোববার সকালে বাগেরহাট-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার কালিকাবাড়ী দোনা এলাকায় দুর্ঘটনা ঘটে। ঘটনার পর মাইক্রোবাসের চালক সেটি রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। পুলিশ গাড়িটি জব্দ করেছে।

নিহতরা হলেন- মা শিল্পী আক্তার (৩৫) ও সাত বছর বয়সী ছেলে মো. ওমর। ওমর স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। শিল্পী আক্তার উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের দোনা গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ আলম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, সকাল ১০টার দিকে বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা  দ্রুতগামী পাজেরো মাইক্রোবাস ঘটনাস্থলে পৌঁছে পথচারী মা শিল্পী আক্তার ও তার সাত বছর বয়সী ছেলে মো. ওমরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

মা তার ছেলেকে স্কুলে দিতে পায়ে হেঁটে স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। মাইক্রোবাস ফেলে চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিক্যাল অফিসার ডা. মো. এনামুল কবির বলেন, মা শিল্পী ও তার ছেলে মো. ওমরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়েছে।



রাইজিংবিডি/বাগেরহাট/১৮ মার্চ ২০১৮/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়