ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাগুরার প্রথম ডিজিটাল উচ্চ বিদ্যালয় ঘোষণা

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ৫ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাগুরার প্রথম ডিজিটাল উচ্চ বিদ্যালয় ঘোষণা

মাগুরা প্রতিনিধি : মাগুরার আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়কে জেলার প্রথম ডিজিটাল উচ্চ বিদ্যালয় হিসেবে ঘোষণা করা হয়েছে। এতে বিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে পরীক্ষার ফলাফল জানা যায়।

শনিবার বিকেলে জেলা প্রশাসক মো. আতিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঘোষণা দেন। এ সময়  বিদ্যালয়ের সকল ছাত্রীদের জন্য টিফিন বক্স উপহার দেওয়া হয়।

স্কুলের প্রধান শিক্ষক মো. শামসুজ্জামানের সভাপতিত্বে স্কুলের ছাদে অনুষ্ঠিত অভিভাবক সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার এ.এস.এম মাজেদুর রহমান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মালা রানী বিশ্বাস, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবক-শিক্ষক কমিটির সভাপতি আব্দুস সামাদ আজাদ পাকুসহ অন্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ল্যাপটপের মাউস টিপে স্কুলের অর্ধ বার্ষিক পরীক্ষার সকল রেজাল্ট ছাত্রীদের অভিভাবকের কাছে পাঠিয়ে দেন। এ ছাড়া স্কুলের ভর্তি, হাজিরা, নোটিশ, মার্কসিট, প্রোগ্রেস রিপোর্ট, মেরিট লিস্ট, ক্লাস টেস্ট, মডেল টেস্ট, পে স্লিপ, পে রোল, রুটিন, প্রবেশপত্রসহ অন্তত ২০টি সেবা ওয়েবসাইট ও ডিজিটাল ডিভাইসের মাধ্যমে সম্পন্ন করা হচ্ছে বলে জানান কর্তৃপক্ষ।

এ সময় প্রধান অতিথি স্কুল ক্যাম্পাসে গাছের চারা রোপণ করেন। পরে তিনি বিদ্যালয়ের ছাত্রীদের দেশী ফলের প্রদর্শনী ও সততা স্কুল ঘুরে দেখেন।




রাইজিংবিডি /মাগুরা/৫ আগস্ট ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়