ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মাটিতে বসে প্রতিবাদ জানাচ্ছেন বুলবুল

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৬, ৩০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাটিতে বসে প্রতিবাদ জানাচ্ছেন বুলবুল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী সিটি করপোরেশন (আরসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল একটি ভোটকেন্দ্রের ভেতরে মাটিতে বসে প্রতিবাদ জানাচ্ছেন।

কেন্দ্রে মেয়র প্রার্থীদের ব্যালট পেপার না থাকার অভিযোগ তুলে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বিনোদপুর এলাকায় ইসলামিয়া কলেজ কেন্দ্রে তিনি এভাবে বসে পড়েন।

দুপুর ২টা পর্যন্ত মোসাদ্দেক হোসেন বুলবুল কলেজ মাঠে ঘাসের ওপর একাই বসে ছিলেন। এই সময়ের মধ্যে বৃষ্টিও হয়েছে। তবে বৃষ্টি আর কাঁদার মধ্যে তিনি সেখানেই বসে ছিলেন। তার সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও প্রধান নির্বাচনী এজেন্ট তোফাজ্জল হোসেন তপুসহ কয়েকজন নেতা-কর্মী থাকলেও তারা একটি ঘরের বারান্দায় বসে ছিলেন।

ধানের শীষ প্রতীকের প্রার্থী বুলবুল গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন, তিনি কেন্দ্রটিতে গিয়ে দেখেন, মেয়র প্রার্থীদের কোনো ব্যালট নেই। তিনি আশঙ্কা করছেন, মেয়র পদের ব্যালট আগেই সিল মেরে রাখা হয়েছে। এর প্রতিবাদে তিনি মাটিতে ঘাসের ওপর বসে প্রতিবাদ শুরু করেন। এই ভোটকেন্দ্রের ব্যালটের হিসাব বুঝিয়ে না দিলে উঠবেন না বলেও জানিয়েছেন।

এদিকে, সদ্যসাবেক মেয়র বুলবুল কেন্দ্রের ভেতর মাটিতে বসে পড়লে বাইরে হট্টগোল শুরু করেন তার সমর্থকরা। এতে বন্ধ হয়ে যায় ভোটগ্রহণ। তবে তা অস্বীকার করেছেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল্লাহ-হেল শাফি।

তিনি বলেন, ‘ভোট গ্রহণে বিঘ্ন ঘটেছে। তবে বন্ধ হয়নি। মেয়র প্রার্থী বুলবুল এখনো কেন্দ্রেই আছেন। ব্যালট পেপার নিয়ে তিনি ভুল বুঝে আছেন। তাকে সঠিক বিষয়টা বোঝানোর চেষ্টা চলছে।’

 

 

 

রাইজিংবিডি/রাজশাহী/৩০ জুলাই ২০১৮/তানজিমুল হক/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়