ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাদরাসায় শিশু হত্যা : পলাতক বক্কর গ্রেপ্তার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৫, ২২ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদরাসায় শিশু হত্যা : পলাতক বক্কর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলিস্তানে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসায় শিশু জিদান হত্যায় সন্দেহভাজন মো. আবু বক্করকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার দুপুরে এক ক্ষুদে বার্তায় র‌্যাব জানিয়েছে, আবু বক্করকে সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূইয়া জানিয়েছেন, মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে সদরঘাট এলাকা থেকে আবু বক্করকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে বিকেল ৪টায় র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

শিক্ষকদের কাছ থেকে খবর পেয়ে সোমবার ভোরে মাদরাসার বাথরুম-গোসলখানার সেফটি ট্যাঙ্কের ম্যানহোল থেকে জিদানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। রোববার দিবাগত রাত ২টার দিকে এ হত্যাকাণ্ড সংঘটিত হয় বলে ধারণা করছেন মাদরাসার শিক্ষকরা।

নিহত জিদান ওই মাদরাসার হেফজ শাখার ছাত্র এবং ময়মনসিংহের গফরগাঁও উপজেলার জালেরশর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

ছেলের মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঢাকায় এসে তিনি পল্টন থানায় আবু বক্করের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আবু বক্কর পলাতক ছিল।

মরদেহ উদ্ধারের পর পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহামুদুল হক ছাত্র-শিক্ষকদের বরাত দিয়ে জানিয়েছিলেন, আবু বক্কর ও জিদানের মধ্যে কিছু বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল। শিক্ষকরা সেটির মীমাংসা করে দিলে আবু বক্কর আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। এরপর ঘুমন্ত অবস্থায় জিদানকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে।



রাইজিংবিডি/ঢাকা/২২ নভেম্বর ২০১৭/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়