ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মান্নাতের সামনে জমছে ভক্তদের ভিড়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ৫ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মান্নাতের সামনে জমছে ভক্তদের ভিড়

বিনোদন ডেস্ক: প্রতি বছর ঈদের দিন ভক্তদের সঙ্গে দেখা করেন অভিনেতা শাহরুখ খান। তার বাড়ি মান্নাতের সামনে হাজির হন ভক্তরা। তাদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন বলিউডের কিং খান। এতেই যেন দ্বিগুণ হয়ে যায় ভক্তদের ঈদের আনন্দ।

এ বছরও ভক্তরা এসেছেন। বুধবার সকাল থেকেই মান্নাতের সামনে জমতে শুরু করেছে ভক্তদের ভিড়। ব্যানার নিয়ে ওড়িশা থেকে মুম্বাই এসেছেন কয়েকজন ভক্ত। প্রিয় তারকাকে একবার দেখবেন, তাহলেই মনে শান্তি— নিউজ ন্যাশনকে এমনটাই জানিয়েছেন এক শাহরুখ ভক্ত।

কেউ এসেছেন সকাল সাতটায়, কেউবা আটটায়। কতক্ষণ শাহরুখের জন্য অপেক্ষা করবেন? এমন প্রশ্নের উত্তরে তারা জানান, যতক্ষণ পর্যন্ত না তিনি দেখা দেবেন ততক্ষণ। তবে প্রিয় তারকাকে না দেখে যাবেন না তারা।

বিগত কয়েক বছর ধরেই বক্স অফিসে খুব একটা ভালো সময় যাচ্ছে না শাহরুখের। ফ্যান, জব হ্যারি মেট সেজাল এবং সর্বশেষ জিরো সিনেমাগুলো আশানুরূপ সফলতা পায়নি। তবে এতে তার প্রতি ভক্তদের ভালোবাসা যেন বিন্দুমাত্র কমেনি।

এদিকে জিরো’র পর এখনো নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি শাহরুখ। শোনা যাচ্ছে, সত্তে পে সত্তা রিমেক অথবা ডন-থ্রি সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া ধুম-ফোর সিনেমাতে তার অভিনয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/৫ জুন ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ