ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মায়ের পছন্দের পাত্রীকে বিয়ে করলেন মুস্তাফিজ

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ২২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মায়ের পছন্দের পাত্রীকে বিয়ে করলেন মুস্তাফিজ

সাতক্ষীরা সংবাদদাতা : মায়ের পছন্দের পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়া পারভীন শিমুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমান।

আজ শুক্রবার বেলা তিনটায় সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে তার আপন মেজ মামা রওনাকুল ইসলাম বাবুর মেয়ে শিমুর সাথে এই বিয়ে অনুষ্ঠিত হয়। তবে মুস্তাফিজ সাংবাদিকদের সাথে কোন কথা না বললেও তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু মুস্তাফিজ-শিমু দম্পত্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

পারিবারিক সুত্র থেকে জানা যায়, কালিগঞ্জের তেতুলিয়া গ্রামের হাজী আবুল কাশেম ও মাহমুদা দম্পত্তির ছোট ছেলে বিশ্বখ্যাত ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের সাথে বিয়ে হয় সাদিয়া পারভীন শিমুর। শিমুর বাবা দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামের রওনাকুল ইসলাম বাবু। তার এক ছেলে ও চার মেয়ের মধ্যে শিমু তৃতীয়। শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিষয় নিয়ে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে লেখাপড়া করছেন।

বেলা পৌনে তিনটার দিকে বাবা-মা-ভাই ও বন্ধু-বান্ধবসহ ৩০/৩২ জন বরযাত্রী নিয়ে কনের বাড়িতে আসেন মুস্তাফিজ। শেরওয়ানী পরা থাকলেও পাগড়ী পরেননি মুস্তাফিজ। তাকে কোলে করে বিয়ের আসরে নিয়ে যেতে চাইলেও তিনি কোলে উঠতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে পায়ে হেঁটেই বিয়ের মঞ্চে বসেন তিনি। এসময় নওয়াপাড়া ইউনিয়নের নিকাহ্ রেজিস্টার আবুল বাশার ৫ লাখ এক টাকা দেন মোহরে মুস্তাফিজ ও সাদিয়া পরভীন শিমুর বিয়ে পড়ান।

মুস্তাফিজের স্ত্রী শিমু ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে ‘এ+’ (প্লাস) পেয়ে এইচএসসি পাস করেন। এর আগে ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে তিনি গোল্ডেন ‘এ+’ প্লাস পেয়ে পাস করেন এসএসসি।

মুস্তফিজের সেজভাই মোখলেসুর রহমান পল্টু জানান, পারিবারিকভাবে আজ আকদ হলেও আনুষ্ঠানিকতা হবে আগামী ক্রিকেট বিশ্বকাপের পর। মূলত নিউজিল্যান্ডের ওই ঘটনার পর বাড়িতে এসেও ওর (মুস্তাফিজ) মন অনেক খারাপ ছিল। সে কারণেই আমার বিয়ের সিদ্ধান্ত নেই।’

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২২ মার্চ ২০১৯/শাহীন গোলদার/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়