ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মায়ের মৃত্যুতে দেশে ফিরছেন ইরফান

শামীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৫, ৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মায়ের মৃত্যুতে দেশে ফিরছেন ইরফান

ক্রীড়া ডেস্ক : টেস্টে হোয়াইটওয়াশের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান। দলটির ওয়ানডে স্কোয়াডে জায়গা পেয়েছিলেন দীর্ঘদেহী পেসার মোহাম্মদ ইরফান।

তবে মায়ের মৃত্যুর খবর পেয়ে অস্ট্রেলিয়া থেকে পাকিস্তানে ফিরতে হচ্ছে ইরফানকে। তার দেশে ফেরার কথা নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের(পিসিবির)একজন মুখপাত্র।

গত বছরের সেপ্টেম্বর থেকে পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ম্যাচে খেলেননি ইরফান। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ইনজুরিতে পড়ার পর ফিটনেস ফিরে পেতে মনযোগী ছিলেন তিনি।

সম্প্রতি কায়েদ-ই-আজম ট্রফিতে বল হাতে দারুণ পারফরম্যান্সের মধ্য দিয়ে আবারও নির্বাচকদের নজরে আসেন ইরফান। ব্রিসবেনে শুক্রবার প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান। এর জন্য অস্ট্রেলিয়ার কন্ডিশন বিবেচনা করে ১৪ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছেন প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক।

তবে মায়ের মৃত্যুতে ইরফান দেশে ফিরলেও পাকিস্তান দলে আরও চারজন পেস বোলার রয়েছেন । ফর্মে থাকা মোহাম্মদ আমিরের সঙ্গে রয়েছেন মোহাম্মদ ওয়াহাব রিয়াজ। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে বেশ ধকল গেছে তাদের উপর দিয়ে। এছাড়া পেস আক্রমনে রয়েছেন রাহাত আলী এবং হাসান আলীর মতো পেসাররা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়