ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিতু হত্যায় অস্ত্র মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ শেষ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিতু হত্যায় অস্ত্র মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ শেষ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

সোমবার দুপুরে মামলার বাদী নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. কামরুজ্জামান চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহে নূরের আদালতে সমাপনী সাক্ষ্য দেন। এ সময় বাদীকে জেরা করেন আসামি পক্ষের আইনজীবী। অস্ত্র মামলার অন্যতম আসামি এহতেশামুল হক ভোলা ও তার সহযোগী মনির হোসেন। দু’জনই কারাগারে রয়েছেন।

চট্টগ্রাম মহানগর আদালতের পাবলিক প্রসিকিউটর ফখরুদ্দিন আহাম্মেদ রাইজিংবিডিকে জানান, মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। আসামিপক্ষের আইনজীবীরা বাদীকে জেরা করেছেন। এ সময় মামলার দুই আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

গত বছরের ৫ জুন চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন তৎকালীন পুলিশ সুপার ও আলোচিত পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। ২৭ জুন এ হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয় বাকলিয়া থানা এলাকা থেকে। অস্ত্র সরবরাহকারী সন্দেহে গ্রেপ্তার করা হয় ভোলা ও তার সহযোগী মনিরকে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ মার্চ ২০১৭/রেজাউল করিম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়