ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র মামলায় ২ জনের সাক্ষ্যগ্রহণ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র মামলায় ২ জনের সাক্ষ্যগ্রহণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : প্রাক্তন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের মামলায় চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের একজন এস আইসহ দুজনের সাক্ষ্যগ্রহণ হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহে নূর এই সাক্ষ্যগ্রহণ করেন।

আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী চট্টগ্রাম মহানগর পিপি অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী দুই সাক্ষীর সাক্ষ্যগ্রহণ হওয়ার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, বৃহস্পতিবার মিতু হত্যা মামলায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের মামলায় নগর গোয়েন্দা পুলিশের এস আই মোস্তাক আহমদ এবং প্রত্যক্ষদর্শী পথচারী জাফর আহাম্মদ সাক্ষ্য দিয়েছেন। আদালত সাক্ষ্যগ্রহণ করে আগামী ২২ আগস্ট অন্যান্য সাক্ষীদের পরবর্তী সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন।

এর আগে গত ২৭ মার্চ অস্ত্র মামলার বাদী এবং মিতু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান সাক্ষ্য দেন।

উল্লেখ্য, গত বছরের ৫ জুন সকালে নিজ বাসা থেকে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর জিইসি মোড় এলাকায়  গুলি ও ছুরিকাঘাতে খুন হন তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী। স্ত্রী খুনের পর ঘটনা পরিক্রমায় চাকরি হারান বাবুল আক্তার।

মিতু হত্যা মামলায় ব্যবহৃত দুটি অস্ত্র (পয়েন্ট ৩২ বোরের একটি দেশি রিভলবার ও ৭ দশমিক ৬৫ বোরের একটি পিস্তল) একই মাসের ২৮ জুন উদ্ধার করে পুলিশ। এই সময় গ্রেপ্তার করা হয় অস্ত্র সরবরাহকারী এহতেশামুল হক ভোলা ও অস্ত্র হেফাজতকারী রিকশাচালক মনির হোসেন। আসামিরা বর্তমানে কারাগারে বন্দি রয়েছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২০ জুলাই ২০১৭/রেজাউল করিম/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়