ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মির্জাপুরে ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ৫ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মির্জাপুরে ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে গলায় ফাঁস দিয়ে মনিরুল ইসলাম (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার সকালে উপজেলা সদরের বংশাই রোডে অবস্থিত মনিরুল ইসলামের শ্বশুরের বাড়ির তৃতীয় তলার একটি কক্ষে এ ঘটনা ঘটে। পরে দুপুরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

মনিরুল ইসলাম যশোর জেলার মনিরামপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের আনোয়ার গাজীর ছেলে। তার স্ত্রী আইভি আক্তার টাঙ্গাইলের সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত রয়েছেন। আইভি-মনিরুল দম্পত্তির মুসা নামের পাঁচ বছর বয়সি ছেলে ও আরিশা নামের ছয় মাস বয়সি এক কন্যা সন্তান রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মনিরুল দীর্ঘদিন যাবত মির্জাপুর উপজেলা সদরে বংশাই রোডে অবস্থিত তার শ্বশুরের বাড়ির তৃতীয় তলায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। সকাল সাড়ে ৯টার দিকে মনিরুল হঠাৎ তার কক্ষের দরজা বন্ধ করে দেন। এ সময় স্ত্রী আইভি ও শাশুড়ি দরজা খোলার চেষ্টা করেন। কিন্তু তারা দরজা খুলতে না পেরে আর্তচিৎকার করলে তৃতীয় তলা ভবনের নিচে কর্মরত শ্রমিকরা গিয়ে দরজা ভেঙে ফেলেন। কিন্তু তারা দেখতে পান- মনিরুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্ত্রী আইভি আক্তার জানান, মনিরুল ইসলাম উচ্চশিক্ষিত হওয়া সত্ত্বেও দীর্ঘদিন যাবত বেকার জীবন অতিবাহিত করছিলেন। এ নিয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন বলেন, ‘বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’




রাইজিংবিডি/টাঙ্গাইল/৫ ফেব্রুয়ারি ২০১৯/শাহরিয়ার সিফাত/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়