ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মিলনের ‘চল যাই’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ১০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিলনের ‘চল যাই’

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। ছোট ও বড় পর্দায় নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। এরই মধ্যে বেশ কিছু ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা।

সম্প্রতি ‘চল যাই’ সিনেমায় অভিনয় করেছেন মিলন। আনিসুর রহমান মিলনের সঙ্গে এতে অভিনয় করেছেন একঝাঁক তরুণ অভিনয়শিল্পী। মাসুমা রহমান তানি পরিচালিত এই সিনেমাটি আগামী ১০ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে।

অভিনেতা আনিসুর রহমান মিলন বলেন, ‘‘চল যাই’ সিনেমার গল্প কয়েকজন তরুণ-তরুণীর দিশা খুঁজে পাওয়ার গল্প। এ গল্পে নিবিড়ভাবে এসেছে মুক্তিযুদ্ধ, যে যুদ্ধের বাতিঘর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমার বিশ্বাস এই গল্পে আমার চরিত্রটি দর্শকদের ভাবাবে।’’

খালিদ মাহবুব তূর্য্যর গল্প ও চিত্রনাট্যে ‘চল যাই’ সিনেমায় আরো অভিনয় করেছেন তাসনুভা তিশা, লুসি তৃপ্তি গোমেজ,  হুমায়রা হিমু, সাব্বির হাসান, হৃতিকা ইসলাম, নাভিদ মুনতাসির, শিশুশিল্পী শরীফুল প্রমুখ। এন ইনিশিয়েটিভ প্রযোজিত সিনেমাটির কনটেন্ট পার্টনার হিসেবে রয়েছে বাংলাঢোল। সিনেমাটির ফার্স্ট লুক বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

অন্যদিকে আনিসুর রহমান মিলন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’সহ একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘নাইওর’, ‘ডনগিরি’সহ একাধিক সিনেমা।

দেখুন : ‘চল যাই’ সিনেমার ফার্স্ট লুক।





রাইজিংবিডি/ঢাকা/১০ জুলাই ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়