ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মুকুট মাথায় উঠেছে এটাই অনেক বড় পাওয়া : মিম মানতাসা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুকুট মাথায় উঠেছে এটাই অনেক বড় পাওয়া : মিম মানতাসা

মিম মানতাসা

আমিনুল ইসলাম শান্ত : ‘লাক্স সুপারস্টার ২০১৮’ নির্বাচিত হয়েছেন পাবনার মেয়ে মিম মানতাসা। গতকাল শুক্রবার রাতে নগরীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী মিম। ছোটবেলা থেকে পড়াশোনার পাশাপাশি ছবি আঁকতেন। এবারই প্রথম কোনো রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছিলেন তিনি। আর প্রথমবার অংশ নিয়েই বাজিমাত করেছেন।

আজ শনিবার রাইজিংবিডির সঙ্গে কথা বলেন মিম মানতাসা। এ আলাপচারিতার বিশেষ অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো।  

রাইজিংবিডি : বিজয়ের মুকুট পরার পরের অনুভূতি জানতে চাই।
মিম মানতাসা :
খুবই ভালো লাগছে। বিজয়ের স্বাদ সবাই নিতে চায়। সর্বশেষ মুকুটটি আমার মাথায় উঠেছে। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আসলে এই আনন্দের অনুভূতিটা ঠিক মুখের ভাষায় প্রকাশ করে বোঝানো যায় না।

রাইজিংবিডি : চূড়ান্ত পর্বের মঞ্চে আপনার অনুভূতিটা কেমন ছিল?
মিম মানতাসা :
ঠিকঠাক মতো পারফরম্যান্স করতে পারব কিনা, এটা ভেবে মঞ্চে উঠার পর একটু ভয় লেগেছিল। আর ফলাফল যখন ঘোষণা করছিলেন তখন একটু ভয় লেগেছিল। এছাড়া আমি তেমন কোনো ভয় পাইনি। কারণ সম্মানিত বিচারকরা যে রায় দিবেন সেটাই আমি গ্রহণ করে নিব। আমি বিচারকদের যেকোনো রায় মেনে নেয়ার জন্য প্রস্তুত ছিলাম।

রাইজিংবিডি : এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য কীভাবে প্রস্তুতি নিয়েছিলেন?
মিম মানতাসা :
এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আমি আগে থেকে কোনোরকম প্রস্তুতি গ্রহণ করিনি। এতে অংশ নেয়ার পর আমার পরিকল্পনা ছিল, আমার যতটুকু কাজ ততটুকু ঠিকঠাকভাবে করে যাব। আসলে আগে থেকে কোনো প্রস্তুতি নিয়ে আসিনি।

রাইজিংবিডি : ক্যারিয়ার নিয়ে আপনার ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাই।
মিম মানতাসা :
মিডিয়াতে কাজ করে যেতে চাই। অর্থাৎ অভিনয়ে নিয়মিতি হতে চাই। আর আমি চারুকলার শিক্ষার্থী, একজন শিল্পী হিসেবে এ কাজটিও করে যেতে চাই।   

রাইজিংবিডি : এই প্রতিযোগিতার বিচারক তাহসান খানের সঙ্গে নাটকে কাজ করতে যাচ্ছেন-
মিম মানতাসা :
হ্যাঁ, তাহসান স্যারের সঙ্গে একটি নাটকে কাজ করব। এ অনুভূতিটাও অদ্ভুত। স্যার অনেক ভালো মানুষ। প্রতিযোগিতার সময় তিনি অনেক সহযোগিতাও করেছেন।

রাইজিংবিডি : যেহেতু অভিনয়টা চালিয়ে যেতে চান সেক্ষেত্রে ছোট পর্দা না বড় পর্দাকে প্রাধান্য দিবেন?
মিম মানতাসা :
আগেই বড় পর্দায় যাব না। প্রথমত অবশ্যই ছোট পর্দায় কাজ শুরু করব। এখান থেকে অভিনয়টা আগে শিখতে চাই। বড় পর্দার ক্যানভাসটা অনেক বড়। তার জন্য নিজেকে অনেক প্রস্তুত করার বিষয় রয়েছে।

রাইজিংবিডি : ইতোমধ্যে আপনার অনেক ভক্ত তৈরি হয়ে গেছে। ভক্তদের জন্য কিছু বলুন।
মিম মানতাসা :
প্রথমত আমার ভক্তদের ধন্যবাদ জানাতে চাই। কারণ তারা আমাকে ভালোবেসেছেন এবং পছন্দ করেছেন। সবাই ভালো থাকুক, ভালো ভালো চিন্তা করুক। স্রষ্টা সবাইকে ভালো রাখুক।



রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়