ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুক্তিযোদ্ধাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে রহমতগঞ্জ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুক্তিযোদ্ধাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে রহমতগঞ্জ

মুক্তিযোদ্ধা ও রহমতগঞ্জের মধ্যকার কোয়ার্টার ফাইনাল ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : চতুর্থ দল হিসেবে ওয়ালটন ফেডারেশন কাপের সেমিফাইনালে উঠেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফেভারিট মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-১ গোলে হারিয়ে শেষ দল হিসেবে সেমিফাইনালে নাম লেখায় পুরান ঢাকার ক্লাবটি। আগেই সেমিফাইনাল নিশ্চিত করে রেখেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, চট্টগ্রাম আবাহনী ও ঢাকা আবাহনী। তাদের সঙ্গে যুক্ত হল রহমতগঞ্জও।

২ জুন প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি হবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। আর পরদিন দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ঢাকা আবাহনী লিমিটেড।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে দাপট দেখিয়ে খেলে রহমতগঞ্জ। দারুণ বোঝাপোড়ায় শুরু থেকেই চাপে রাখে মুক্তিযোদ্ধাকে। তবে গোলের দেখা পেতে ৩১ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। ম্যাচের ৩২ মিনিটে রহমতগঞ্জের শারহাম হাওলাদার গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় পুরান ঢাকার ক্লাবটি।

বিরতির পর ৬৩ মিনিটে ইসমাইল বাঙ্গুরা গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। ৬৯ মিনিটে শারহাম হাওলাদার তার জোড়া গোল পূর্ণ করলে রহমতগঞ্জ এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। ম্যাচের যোগ করা সময়ে মুক্তিযোদ্ধার মতিউর রহমান একটি গোল শোধ দিয়ে পরাজয়ের ব্যবধান কমান।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়