ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুক্তিযোদ্ধার বিদায়, কোয়ার্টার ফাইনালে ব্রাদার্স

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ২০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুক্তিযোদ্ধার বিদায়, কোয়ার্টার ফাইনালে ব্রাদার্স

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে ‘বি’ গ্রুপে প্রথম ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের কাছে ২-১ গোলে হেরেছিল ব্রাদার্স ইউনিয়ন। আর মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র প্রথম ম্যাচে ফরাশগঞ্জের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল। দুই ম্যাচের ১টি জিতে ও অন্যটিতে ড্র করে ৪ পয়েন্ট নিয়ে আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল ফরাশগঞ্জ।

তবে ঝুলে ছিল মুক্তিযোদ্ধা ও ব্রাদার্সের ভাগ্য। কোয়ার্টার ফাইনালে যেতে শনিবার গ্রুপপর্বের শেষ ম্যাচে ব্রাদার্সের সঙ্গে কোনোভাবে ড্র করাই ছিল যথেষ্ট মুক্তিযোদ্ধার জন্য। অন্যদিকে জয়ের বিকল্প ছিল না ব্রাদার্সের। আজ শনিবার মুক্তিযোদ্ধাকে ড্র করার সুযোগ দেয়নি ব্রাদার্স। তাদের ১-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ফরাশগঞ্জের সঙ্গী হয়েছে ব্রাদার্স ইউনিয়ন। আর ওয়ালটন স্বাধীনতা কাপের গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

 



শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২০ মিনিটের মাথায়ই এগিয়ে যায় ব্রাদার্স। এ সময় ডান দিক থেকে মিঠু ভুঁইয়ার কর্নার কিক থেকে বল পেয়ে হেড নেন ফরোয়ার্ড বিশাল দাস। তার হেড মুক্তিযোদ্ধার গোলরক্ষককে পরাস্ত করে জালে আশ্রয় নেয়। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ব্রাদার্স।

বিরতির পর অবশ্য মুক্তিযোদ্ধা গোল শোধ দিতে মরিয়া হয়ে ওঠে। কিন্তু কাঙ্খিত গোলের দেখা পায়নি তারা। ব্রাদার্সের রক্ষণভাগের খেলোয়াড়দের দারুণ দক্ষতায় শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে লাল-সাদা জার্সীধারীরা। আর জয় নিয়ে শেষ আটের টিকিট নিশ্চিত করে ব্রাদার্স।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়