ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মুন্সীগঞ্জে ভাঙ্গারি নিয়ে দ্বন্দ্বে যুবক গুলিবিদ্ধ, আটক ১২

শেখ মো. রতন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৭, ১৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুন্সীগঞ্জে ভাঙ্গারি নিয়ে দ্বন্দ্বে যুবক গুলিবিদ্ধ, আটক ১২

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জের গজারিয়ায় বসুন্ধরা শিপইয়ার্ডের ভাঙ্গারির ব্যবসা দখল নিয়ে বিরোধে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

এ সময় গজারিয়ার ইসমানি চরে প্রতিপক্ষের হাতে ৪-৫টি ঘরও ভাঙচুর হয়েছে।

গুরুতর আহত অবস্থায় আরমান নামের গুলিবিদ্ধ যুবককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার এ ঘটনা সংঘটিত হলেও আজ মঙ্গলবারও এ নিয়ে ঘটনাস্থলে চরম উত্তেজনা বিরাজ করছে।

ঘটনায় এপর্যন্ত নারীসহ ১২ জনকে আটক করেছে পুলিশ । আটককৃতরা হলেন- আব্দুর রশিদ ফরাজি (৬০), ভুলু মিয়া (৫৫), নাজিম ফরাজি (৬০), জাহিদ হোসেন (৩২), শুকুর আলী (২৮), রাসেল (২৮), হাবিল সর্দার (৭২), রিনা আক্তার (৫০), মনিরা (২৪), জ্যোতি (২১), খোরশেদা (৩৬) সুরাইয়া (৪৭) ।

গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান এ খবর নিশ্চিত করে জানান, বসুন্ধরা শিপইয়ার্ডের ভাঙ্গারি দখল করাকে কেন্দ্র করে ইসমানিরচরের বিএনপি সমর্থক রিপন গ্রুপ ও আওয়ামী লীগ সমর্থক আতাউরের মধ্যে দীর্ঘদিন ধরে সংঘাত লেগে আছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় রিপন অনেকটা দুর্বল হয়ে পড়লে তার পক্ষে আওয়ামী লীগ ঘরানার হারুন, রায়হান, হাসান, মিম, কিরণ, হুমায়ুন ইব্রাহিম গ্রুপ ভাঙ্গারি ব্যবসার হাল ধরে। এরইমধ্যে মাসখানেক আগে এলাকার মুদি দোকানি জহির ফরাজিকে মারধরের মামলায় আতাউর এলাকা ছাড়া হয়। এই সুযোগে সোমবার সকাল ৭টার দিকে রিপন গ্রুপের লোকজন আতাউর গ্রুপের লোকদের বাড়িতে হামলা চালায়। এ সময় আতাউর গ্রুপের লোকজন আরমানকে গুলি করে পালিয়ে যায়। আরমানের বুকে ও ডান হাতে গুলি লাগলে গুরুতর আহত হয়। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১২ জনকে আটক করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




রাইজিংবিডি/ মুন্সীগঞ্জ /১৪ মে ২০১৯/শেখ মোহাম্মদ রতন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়