ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘মুমিনুল ভাই তো পরিবারের অংশ’

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ২১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মুমিনুল ভাই তো পরিবারের অংশ’

মুমিনুল হক

ক্রীড়া প্রতিবেদক: আবারও জাতীয় দলে মুমিনুল হক। টাইগার শিবিরে স্বস্তি। জাতীয় দল আজ দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মিরপুরে অনুশীলন করেছে। তবে বৃষ্টিতে বিঘ্ন হয়েছে অনুশীলন।

মুমিনুল হক আজ ব্যাটিং করেছেন ইনডোরে। ব্যাটিংয়ের সময় কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে মুমিনুলের সঙ্গে কথা বলতে দেখা গেছে। চারদিন পর জাতীয় দলের অনুশীলনে ফিরলেন মুমিনুল।

চট্টগ্রামে প্রস্তুতি ক্যাম্প শেষে ঢাকায় অনুশীলন ক্যাম্পে ছিলেন মুমিনুল হক। তবে ঢাকায় ১৭ ও ১৮ আগস্টের প্রস্তুতি ম্যাচে তাকে রাখেনি টিম ম্যানেজমেন্ট। ১৭ জনের দলে তাকে না দেখায় ধারণা করা হয়েছিল, ঢাকা টেস্টের দলেও মুমিনুলকে রাখছে না টিম ম্যানেজমেন্ট! ১৯ আগস্ট নির্বাচক প্যানেল দল ঘোষণা করে মুমিনুলকে ছাড়াই। দেশের সেরা টেস্ট ব্যাটসম্যানকে না রাখায় কড়া সমালোচনার শিকার হয়েছিলেন বিসিবির নির্বাচক প্রধান মিনহাজুল আবেদীন এবং নির্বাচক প্যানেলের সদস্য ও কোচ হাথুরুসিংহে।

তবে ২৪ ঘন্টার ব্যবধানে মুমিনুলকে আবারও ফিরিয়ে আনে টিম ম্যানেজমেন্ট। মোসাদ্দেক হোসেন সৈকতের চোখের কার্ণিয়ার সমস্যার কারণে মুমিনুলকে দলে নেওয়া হয়েছে। ভেতরের খবর, মোসাদ্দেক ইনজুরিতে না পড়লেও মুমিনুলকে দলে নেওয়া হতো। দলের সিনিয়র ক্রিকেটাররা মুমিনুলকে দলে ফেরাতে বড় ভূমিকা রেখেছেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গেও কথা বলেছেন তারা। বোর্ড সভাপতি মুমিনুলকে নিয়ে বৈঠক করেন নির্বাচক প্যানেল এবং হেড কোচের সঙ্গে। সেখানেই মুমিনুলকে দলে ফেরানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

মুমিনুলকে দলে পেয়ে কেমন লাগছে সতীর্থদের? জানতে চাওয়া হয়েছিল পেসার তাসকিনের কাছে। সোমবার দুপুরে তাসকিন মিরপুরে বলেন, ‘মুমিনুল ভাইয়ের ফিরে আসাটা আনন্দের ব্যাপার। তাকে দেখে ভালোই লেগেছে। তিনি তো পরিবারেরই অংশ। তবে মোসাদ্দেকের না থাকাটা দুঃখজনক। চোখের অসুস্থতার কারণে খেলতে পারছে না।’



রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৭/ইয়াসিন/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়